৩ জুন, ২০২৩ ০৭:৩১

ভোলায় সড়ক দুর্ঘটনায় দুই যুবদল নেতার মৃত্যু

ভোলা প্রতিনিধি

ভোলায় সড়ক দুর্ঘটনায় দুই যুবদল নেতার মৃত্যু

প্রতীকী ছবি

ভোলায় মোটরসাইকেল এবং অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নুরে আলম (৩৫) ও আবুল কালাম (৪৫) নামের দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। তারা দুইজনই দৌলতখান উপজেলার দক্ষিণ জয়নগর ইউনিয়ন যুবদল নেতা ছিলেন।

শুক্রবার (২ জুন) নিহত দুইজন মোটরসাইকেলযোগে নুরমিয়ারহাট এলাকায় সিহাব নামে এক ব্যক্তির স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠানে যাচ্ছিলেন। পথে বিকাল ৫টার দিকে দৌলতখান উপজেলার নুরমিয়ার হাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা সূত্রে জানা গেছে, গত ২৫ মে তাসরিফ লঞ্চের স্টাফ মো. সিহাব ঢাকায় সড়ক দুর্ঘটনায় মারা যায়। শুক্রবার বিকালে দৌলতখানের নুরমিয়ার হাট এলাকায় নিহত সিহাবের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ওই দোয়া মাহফিলে অংশগ্রহণের জন্য  নুরে আলম ও আবুল কালাম মোটরসাইকেল যোগে নুরমিয়ার হাট যাচ্ছিলেন। এসময় তাদের মোটরসাইকেলটি নুরমিয়ার হাটের কাছাকাছি পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার সঙ্গে মুখোমুখি  সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়।

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকির হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত দুই জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে স্বজনদের অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর