শিরোনাম
১০ জুন, ২০২৩ ১২:২৬

নাটোরে চুরি হওয়া শিশু উদ্ধার হলো কুষ্টিয়ায়, মূল অভিযুক্ত গ্রেফতার

নাটোর প্রতিনিধি

নাটোরে চুরি হওয়া শিশু উদ্ধার হলো কুষ্টিয়ায়, মূল অভিযুক্ত গ্রেফতার

নাটোর সদর হাসপাতাল থেকে চুরি হওয়া কন্যা শিশুটিকে উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১০ জুন) সকাল ৮ টার দিকে কুষ্টিয়ার খাজানগর এলাকা থেকে উদ্ধার করা হয়। এ সময় মূল অভিযুক্তকেও গ্রেফতার করা হয়।  

পুলিশ সুপার সাইফুর রহমান জানান, শুক্রবার (৯ জুন) সকালে সদর হাসপাতালে একদিন আগে ভূমিষ্ঠ শিশুটি তার দাদি খাইরুন নাহারের কোলে ছিল। পরে বেলা ১২টার দিকে নার্সের পোশাক পরিহিত এক নারী এসে ডাক্তার দেখানোর কথা বলে শিশুটিকে তার দাদির কোল থেকে নিয়ে যায়। পরে দীর্ঘসময় ওই নার্স ফিরে না আসায় স্বজনরা শিশুটির খোঁজ করতে থাকেন। পরবর্তীতে পুরো হাসপাতাল চত্বরে সেই নারীর আর কোনো খোঁজ পাওয়া যায়নি। ঘটনার পরপরই সিসিটিভির ফুটেজ বিশ্লেষণ করে পুলিশের একাধিক টিম মাঠে নামে। টানা অভিযানে তথ্যপ্রযুক্তির সহায়তায় শিশুটিকে উদ্ধারসহ মূল অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিকভাবে এটি একটি সংঘবদ্ধ চোর চক্রের কাজ বলে মনে হচ্ছে। অন্য অভিযুক্তদের ধরতেও অভিযান অব্যাহত আছে।

শিশুটির পিতা নলডাঙ্গা উপজেলার খাজুরা মহিষডাঙ্গা গ্রামের বাসিন্দা মাহফুজুর রহমান জানান, সদ্য ভূমিষ্ঠ কন্যাকে হারিয়ে তারা সবাই পাগলপ্রায় হয়ে গিয়েছিলেন। সবার দোয়ায় ও আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতায় তিনি হারানো মানিককে ফিরে পেয়েছেন। অপরাধীদের কঠোর শাস্তি দাবি করেন তিনি।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

সর্বশেষ খবর