২৯ নভেম্বর, ২০২৩ ১৪:৫৫

দিনাজপুরে বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের ক্রীড়া প্রতিযোগিতা

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের ক্রীড়া প্রতিযোগিতা

দিনাজপুরে বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

দিনাজপুর বুদ্ধিপ্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের অটিস্টিক ও বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার দিনাজপুর বুদ্ধিপ্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের ক্ষেত্রীপাড়া মাঠ প্রাঙ্গণে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়।

এসময় জেলা সমাজসেবার উপ-পরিচালক মো. এমদাদুল হক প্রামাণিক বলেন, বুদ্ধিপ্রতিবন্ধী ও অটিজম ব্যক্তিদের প্রতি আমাদের আন্তরিকতা ও ইতিবাচক দৃষ্টিভঙ্গি তাদের আত্মবিশ্বাস বাড়াতে পারে এবং তাদেরও স্বনির্ভর করতে সাহায্য করবে।

ক্রীড়া পরিষদের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২৩-২০২৪ এর আওতায় জেলা ক্রীড়া অফিসের আয়োজনে অটিস্টিক ও বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে জেলা ক্রীড়া অফিসার মো. আরিফুজ্জামানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা মো. মেহেদী হাসান ও দিনাজপুর বুদ্ধিপ্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয় ক্ষেত্রীপাড়া-দিনাজপুরের প্রধান শিক্ষক মো. আবুল শাহনেওয়াজ।

পরে বিশেষ চাহিদাসম্পন্ন শিক্ষার্থীদের ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মো. এমদাদুল হক প্রামাণিক।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর