২৯ নভেম্বর, ২০২৩ ২৩:২৭

জয়পুরহাটে নাশকতা মামলায় যুবদলের দুইজন গ্রেফতার

জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাটে নাশকতা মামলায় যুবদলের দুইজন গ্রেফতার

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

জয়পুরহাটে পিকআপে পেট্রোল বোমা নিক্ষেপ করে আগুন লাগানোর ঘটনায় বিস্ফোরক মামলার এজাহার নামীয় দুই আসামিকে ফ্রেফতার করেছে র‍্যাব। 

গ্রেফতারকৃতরা হলেন- শহরের বাটার মোড় এলাকার সামছুল হকের ছেলে জেলা যুবদলের সদস্য সচিব মোক্তাদুল হক আদনান ও শান্তিনগর এলাকার আনোয়ার হোসেন খাঁনের ছেলে জেলা যুবদলের সদস্য মহিদুল ইসলাম খাঁন রাজিব।

বুধবার (২৯ নভেম্বর) সন্ধ্যায় জয়পুরহাট র‌্যাব ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে, বিকেলে শহরের হাউজিং স্টেট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মো. শেখ সাদিক জানান, গত ১৮ নভেম্বর রাজশাহী থেকে একটি পিকআপ জয়পুরহাটের দিকে আসছিল। রাত ৯টার দিকে চকদাদরা ফকিরপাড়া গ্রামের খাড়ী ব্রীজের পশ্চিম পার্শ্বে সড়কে পিকআপটির গতিরোধ করে ৩০/৩৫ জন। এরপর তারা সেই পিকআপে ইট পাটকেল ও পেট্রোল বোমা নিক্ষেপ করে আগুন লাগিয়ে দেয়। 

তিনি আরও জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিস ও আইনশৃঙ্খলা বাহিনী ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় সদর থানায় একটি মামলা দায়ের হলে সেই মামলার এজাহার নামীয় আসামি জেলা যুবদলের সদস্য সচিব মোক্তাদুল হক আদনান ও সদস্য  মহিদুল ইসলাম খাঁন রাজিবকে গ্রেফতার করে র‌্যাব। পরে তাদের পুলিশের কাছে সোপর্দ করা হয়।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর