১ ডিসেম্বর, ২০২৩ ২১:৫৯

টেকনাফে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ নারী আটক

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ নারী আটক

কক্সবাজারের টেকনাফ থানাধীন উত্তর নাজিরপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৪ হাজার পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা। আটককৃত নারী মাদক কারবারি হলেন টেকনাফ সদর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড নাজিরপাড়া (গুনি মিয়ার বাড়ী) মৃত ছিদ্দিকের মেয়ে ও জাফর আলমের স্ত্রী রহিমা (৩৫)।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, আজ দুপুরে র‌্যাব-১৫, কক্সবাজার এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ সদর ইউনিয়নের উত্তর নাজিরপাড়া এলাকায় একজন মহিলা অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের একটি চৌকষ আভিযানিক দল উক্ত স্থানে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় আটককৃত নারী মাদক কারবারি তার বসতঘরের সামনে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে কৌশলে পালানোর চেষ্টাকালে তাকে আটক করা হয়। 

আটককৃত নারীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার শয়নকক্ষের দক্ষিণ-পূর্ব কোনায় কাঠের আলমারির নিচে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট মজুদ রয়েছে মর্মে স্বীকার করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে বিধি মোতাবেক আটককৃত মাদক কারবারির দেহ ও তার বসতঘর তল্লাশি করে তার হেফাজত থেকে সর্বমোট ৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর