৩ ডিসেম্বর, ২০২৩ ১৩:৪৮

বাগেরহাটে ত্রিমুখী সংঘর্ষে দুইজনের প্রাণহানি

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে ত্রিমুখী সংঘর্ষে দুইজনের প্রাণহানি

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

বাগেরহাটে বরিশালগামী দ্রুতগামী যাত্রীবাহী দূরপাল্লার একটি পরিবহন বাস, মোটরসাইকেল ও ইজিবাইকের মধ্যে ত্রিমুখী সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও দুইজন।

রবিবার (০৩ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে বাগেরহাট-পিরোজপুর মহাসড়কে বাগেরহাট সদরের বৈটপুর এলাকায় এই সড়ক দূর্ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বাগেরহাট জেলা ২৫০ বেড হাসপাতালে পাঠালে চিকিৎসাধীন অবস্থায় মোটরসাইকেল চালক ও আহত দুই মোটরসাইকেল আরোহীদের মধ্যে একজন মারা যায়। 

নিহতরা হলেন- বাগেরহাটের শরণখোলা উপজেলার সোনাতলা গ্রামের মান্নান জমাদ্দারের ছেলে মোটরসাইকেল চালক মিজান জমাদ্দার (৩৫), ফারুক খানের ছেলে মোটরসাইকেল চালক রাব্বি খান (২৫) মারা যান। গুরুতর আহত ইজিবাইকের চালক ফয়সল (২৮) ও মোটরসাইকেল আরোহী রনির (২৫) অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের খুলনা মেডিকেল কলেজ ভর্তি করা হয়েছে। গুরুতর আহতদের বাড়িও শরণখোলা উপজেলার সোনাতলা গ্রামে। পুলিশ ধাওয়া করে পরিবহন বাসটিকে আটক করলেও চালক ও হেলপাররা পালিয়ে গেছেন।

বাগেরহাট পুলিশের মিডিয়া সেলের প্রধান ওসি বাবুল আক্তার জানান, বেপরোয়া গতিতে চলা বরিশালগামী ওই পরিবহন বাসটি প্রথমে একটি ইজিবাইকের ধাক্কা দেয়। এর ফলে যাত্রীবাহী ওই পরিবহন বাস, মোটরসাইকেল ও ইজিবাইকের মধ্যে ত্রিমুখী সংঘর্ষ হয়। এই ঘটনায় স্থানীয়রা আহতদের উদ্ধার করে বাগেরহাট জেলা ২৫০ বেড হাসপাতালে নিয়ে যায়। পরিবহন বাসটি আটক করা হয়েছে। চালক ও হেলপাররা পালিয়ে গেছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীণ রয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর