৩ ডিসেম্বর, ২০২৩ ২১:১৯

টাঙ্গাইলে বিএনপির বহিষ্কৃত নেতাসহ ৯ জনের মনোয়নপত্র বাতিল

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলে বিএনপির বহিষ্কৃত নেতাসহ ৯ জনের মনোয়নপত্র বাতিল

প্রতীকী ছবি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইলে মনোনয়নপত্র বাছাইয়ের দ্বিতীয় দিনে আওয়ামী লীগ ও কেন্দ্রীয় বিএনপি’র নেতাসহ ৯ জনের মনোয়নপত্র বাতিল করেছেন জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকতা কায়ছারুল ইসলাম। 

রবিবার বিকেল পর্যন্ত জেলা প্রশাসকের কার্যালয়ে টাঙ্গাইল-৫ (সদর) আসন, টাঙ্গাইল-৬ (দেলদুয়ার নাগরপুর), টাঙ্গাইল-৭ (মির্জাপুর) ও টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) আসনের মনোনয়নপত্র বাছাই করে বাতিল করা হয়। 

মনোনয়নপত্র বাতিলকারীরা হলেন বহিস্কৃত কেন্দ্রীয় বিএনপি’র নিবার্হী কমিটির সদস্য খন্দকার আহসান হাবিব (স্বতন্ত্র), নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাকেরুল ইসলাম (স্বতন্ত্র), কেন্দ্রীয় কৃষকলীগের সাবেক সহ-সভাপতি কাজী এটি এম আনিছুর রহমান বুলবুল (সতন্ত্র), জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তারেক শামস খান (সতন্ত্র), বহিস্কৃত বিএনপি’র নেতা খন্দকার ওয়হিদ মুরাদ (স্বতন্ত্র), আব্দুল হাফেজ বিল্লাহ (স্বতন্ত্র), সৈয়দ মাহমুদুল ইলাহ (স্বতন্ত্র), মেহেনিগার হোসেন ( স্বতন্ত্র) এবং রাফিউর রহমান খান ইউসুফজাই (স্বতন্ত্র)। 

খন্দকার আহসান হাবিব, জাকেরুল ইসলাম ও কাজী এটি এম বুলবুল বলেন, এ ব্যাপারে উচ্চ আদালতে আপিল করা হবে। 

এ সময় জেলা প্রশাসক ও জেলা রিটানিং কর্মকতা কায়ছারুল ইসলাম বলেন, যাদের মনোনয়নপত্র বাতিল হয়েছে তারা উচ্চ আদালতে আপিল করতে পারবেন। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর