৬ ডিসেম্বর, ২০২৩ ১৭:২৮

বগুড়ায় পৃথক ঘটনায় দুই জনকে হত্যা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

বগুড়ায় পৃথক ঘটনায় দুই জনকে হত্যা

বগুড়ায় পৃথক ঘটনায় এক রাতে দুইজনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। থানা পুলিশ পৃথক লাশ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে প্রেরণ করে। 

মঙ্গলবার রাত সাড়ে ১০টায় বগুড়া শহরের নামাজগড় এলাকায় পৌরসভার সাবেক কাউন্সিলর জহুরুল ইসলামের ছেলে মো. আরিফকে (২২) পূর্ব শত্রুতার জের ধরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।
বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ সাইহান ওলিউল্লাহ জানান, জেলা শহরের সুলতানগঞ্জপাড়া এলাকার ১৬ নং ওয়ার্ড এর সাবেক কাউন্সিলর জহুরুলের ছেলে আরিফকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত আরিফরা গত কয়েকদিন আগে এই এলাকায় বাসা ভাড়া নিয়েছিল। বুধবার লাশের ময়না তদন্ত শেষে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। থানায় মামলা দায়ের করা হয়েছে। এঘটনায় দুর্বৃত্তদের গ্রেফতারে তদন্ত ও পুলিশের অভিযান চলছে।

এদিকে, বুধবার দুপুরে বগুড়ার শাজাহানপুর উপজেলার মাদলা ইউনিয়নের নন্দগ্রাম সাতবিলা নামক জমির ক্ষেত থেকে ইজিবাইক চালক আপেল মাহমুদ (৪০) এর গলাকাটা লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত আপেল মাহমুদ বগুড়া জেলার সারিয়াকান্দি উপজেলার ফুলবাড়ী এলাকার মৃত পিন্টু মিয়ার ছেলে। দীর্ঘদিন ধরে তিনি শহরের নারুলী মধ্যপাড়া এলাকায় নানা-নানীর বাড়ীতে থেকে ইজিবাইক চালিয়ে সংসার চালাতেন।
শাজাহানপুর উপজেলার মাদলা ইউনিয়নের ইউপি সদস্য আব্দুল আলীম জানান, বুধবার সকালে সাতবিলা ক্ষেতের মাঠের জমিতে কাজ করতে গিয়ে একটি মরিচ ক্ষেতের পাশে সেচ নালার মধ্যে ওই ব্যক্তির জবাই করা মরদেহ দেখতে পান এলাকার লোকজন। পরে পুলিশে সংবাদ দিলে লাশটি উদ্ধার করা হয়। প্রথমে অজ্ঞাত ছিলো। পরে পুলিশ লাশের পরিচয় উদ্ধার করে।
শাজাহানপুর থানার ওসি শহীদুল ইসলাম জানান, বুধবার বেলা ১২টায় ইজিবাইক চালক আপেল এর লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের বয়স ৪০ বছর।

বগুড়ার পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) শরাফত ইসলাম জানান, আপেল মঙ্গলবার সকালে গ্যারেজ থেকে ইজিবাইক নিয়ে বের হয়। রাতে তার মুঠোফোন বন্ধ ছিল। ধারণা করা যাচ্ছে তার ইজিবাইক ছিনতাইয়ের উদ্দেশ্যই তাকে হত্যা করেছে। পুলিশের একাধিক টিম এ ঘটনায় কাজ করছে। দ্রুত জড়িতদের আইনের আওতায় আনা হবে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর