শিরোনাম
২০ ডিসেম্বর, ২০২৩ ১৯:১৪

যুবককে কুপিয়ে হত্যা, আটক ২

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

যুবককে কুপিয়ে হত্যা, আটক ২

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে বাকবিতন্ডার জেরে সুহিনূর ওরফে সফিক (৩০) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে দুই ভাইয়ের বিরুদ্ধে। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার শিবপুর ইউনিয়নের বাঘাউড়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহত সফিক ওই গ্রামের হাফেজ মিয়ার ছেলে। এই ঘটনা অভিযুক্ত আব্দুর রহমান ও ফয়জুর রহমান নামে দুইজনকে আটক করেছে পুলিশ। তারা একই গ্রামের আব্দুল কাইয়ুমের ছেলে। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, সম্প্রতি একই ইউপির গ্রামে অলেক শাহ মাজারে ওরস অনুষ্ঠিত হয়েছে। সে সময় একই গ্রামের রুবেলের সাথে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আব্দুর রহমানের বাকবিতন্ডা হয়। এরই জেরে মঙ্গলবার রাতে আব্দুর রহমানের বাড়িতে লোকজন নিয়ে যায় রুবেলের ভাই সফিক। সেখানে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় সফিককে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে আব্দুর রহমান ও তার ভাই ফয়জুর রহমান। পাশাপাশি তারা দুই ভাইও আহত হয়। আহত সবাইকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সফিককে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। 

নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সিরাজুল ইসলাম বলেন, অভিযুক্ত দুই ভাইকে আটক করা হয়েছে। এই ঘটনায় আরও কেউ জড়িত থাকলে আইনের আওতায় আনা হবে।

বিডি প্রতিদিন/এএম

সর্বশেষ খবর