১ জানুয়ারি, ২০২৪ ১৭:৪৬

হবিগঞ্জে পুলিশ-ছাত্রদল সংঘর্ষে আহত ১০, ভাঙচুর

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জে পুলিশ-ছাত্রদল সংঘর্ষে আহত ১০, ভাঙচুর

হবিগঞ্জ শহরের শায়েস্তানগর পইল রোড এলাকায় পুলিশের সাথে ছাত্রদলের নেতা-কর্মীদের ধাওয়া পাল্টা ধাওয়া ও ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। এসময় আওয়ামী লীগের নির্বাচনি অফিস ও পুলিশের একটি পিকআপ ভ্যান ভাঙচুর করা হয়েছে। এছাড়াও এ ঘটনায় পুলিশসহ আহত হয়েছেন অন্তত ১০ জন। এর মধ্যে গুরুতর আহত অবস্থায় পুলিশ সদস্য মো. হাসনাত ও মিজানুর রহমানকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। 

স্থানীয়রা জানান, সোমবার দুপুরে শহরের শায়েস্তানগর পইল রোড এলাকায় ছাত্রদল নেতাকর্মীরা প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালি করতে যায়। এসময় পুলিশ তাদেরকে বাধা প্রদান করলে পুলিশ ও ছাত্রদলের নেতাকর্মীরা সংঘর্ষ জড়িয়ে যায়। ঘটে ধাওয়া পাল্টা ধাওয়া, ইটপাটকেল নিক্ষেপ। এসময় ভাঙচুর করা হয় হবিগঞ্জ-৩ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট মো. আবু জাহিরের একটি নির্বাচনি অফিস। এছাড়াও পুলিশের একটি পিকআপভ্যানও ভাংচুর করে ছাত্রদলের নেতাকর্মীরা। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। 

এ ব্যাপারে হবিগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খলিলুর রহমান জানান, আহত পুলিশ সদস্যদের চিকিৎসা দেয়া হয়েছে। বর্তমানে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ ও ডিবি সদস্য মোতায়েন রয়েছে। তিনি বলেন, এ ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর