৩ জানুয়ারি, ২০২৪ ০৪:০২

বরিশালে স্বতন্ত্র প্রার্থীর স্ত্রীর গণসংযোগে বাধা ও হামলার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশালে স্বতন্ত্র প্রার্থীর স্ত্রীর গণসংযোগে বাধা ও হামলার অভিযোগ

প্রতীকী ছবি

বরিশাল-৫ সদর আসনের স্বতন্ত্র প্রার্থী মো. সালাহউদ্দিন রিপনের স্ত্রী ও নারী কর্মীদের প্রচারণা চালাতে বাধা দেয়ার অভিযোগ উঠেছে নৌকার কর্মী-সমর্থকদের বিরুদ্ধে। এ সময় তাদের লিফলেট ছিঁড়ে ফেলা এবং মোবাইলফোন ভাঙচুরের অভিযোগ করা হয়েছে। তবে নৌকার কর্মী-সমর্থকরা এই অভিযোগ অস্বীকার করেছে। মঙ্গলবার বরিশাল নগরীর মেজর এম এ জলিল রোডে (বটতলা সড়ক) এ ঘটনা ঘটে। 

ট্রাক প্রতীকধারী স্বতন্ত্র প্রার্থী মো. সালাহউদ্দিন রিপনের স্ত্রী মিফতাহুল জান্নাত লুনা জানান, বিকেলে তারা বটতলা বাজার ও নবগ্রাম রোড (মেজর এম এ জলিল রোড) সংলগ্ন এলাকায় ট্রাক প্রতীকের প্রার্থীর গণসংযোগ করছিলেন। লিফলেট বিতরণের শুরুতেই নৌকা প্রতীকের প্রার্থীর কর্মী-সমর্থকরা তাদের প্রচারণায় বাধা দেয়। তারা তাদের হাত থেকে লিফলেট ছিনিয়ে নিয়ে ছিঁড়ে ফেলে। এ সময় তারা অকথ্য ভাষায় গালাগাল করে এবং তার হাত থেকে মোবাইলফোন ছিনিয়ে নিয়ে ভেঙে ফেলে। এ সময় তারা তাদের এলাকা ত্যাগের হুমকি দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। 

স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় বাধা দেয়ার অভিযোগ অস্বীকার করে মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি মো. জসিম উদ্দিনের দাবি,  ট্রাক প্রতীকের লোকজন নিজেরাই হট্টগোল করে নৌকার ওপর দোষ চাপাচ্ছে। 

এদিকে বরিশাল সদর উপজেলার শায়েস্তাবাদের গাজীর খেয়াঘাট এলাকায় ট্রাক প্রতীকের কর্মী-সমর্থকদের ওপর হামলার অভিযোগ উঠেছে সন্ত্রাসীদের বিরুদ্ধে। এতে ট্রাক প্রতীকের দুই নারী কর্মীসহ বেশ কয়েকজন আহত হয়েছেন বলে দাবি করেছেন স্বতন্ত্র প্রার্থী মো. সালাহউদ্দিন রিপন।
এসব ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন কোতয়ালী মডেল থানার ওসি এটিম আরিচুল হক। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর