৪ জানুয়ারি, ২০২৪ ১৮:০৯

সাকিবের প্রচারণায় মাশরাফি

মাগুরা প্রতিনিধি

সাকিবের প্রচারণায় মাশরাফি

গাড়িতে মাগুরা শহর ঘুরে সাকিব ও মাশরাফি ভোট চাইলেন নৌকা মার্কায়। আজ বৃহস্পতিবার দুপুরে মাগুরা-১ আসনের নৌকার প্রার্থী সাকিব আল হাসানের প্রচারণায় যোগ দেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মাশরাফি বিন মোর্তজা। সাথে আরো ছিলেন সৌম্য সরকার, আবু হায়দার রনি, সাব্বির রহমান, রনি তালুকদার, নাজমুল অপু, মুক্তার হোসেনদের মত জাতীয় দলের খেলোয়াড়রা।

দুপুর ১টায় নড়াইল থেকে মাগুরা জেলা পরিষদ ডাক বাংলোয় পৌঁছান মাশরাফি বিন মোর্তজা। সেখানে মাগুরা জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে কিছু সময় কথা বলেই সাকিব আল হাসানকে সাথে নিয়ে গাড়িতে নৌকা প্রতীকের লিফলেট নিয়ে বেরিয়ে পড়েন প্রচারণায়। মাশরাফি বিন মোর্তজা চিরচেনা ঐতিহাসিক নোমানী ময়দান থেকে তিনি সাকিবের প্রচারণা শুরু করেন। শহরের চৌরঙ্গীমোড় ঘুরে সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের সামনে দিয়ে ভায়না মোড় গিয়ে শেষ করেন। এ সময় তিনি নিজ হাতে শহরের ভোটারদের নিকট লিফলেট বিতরণ ও সাকিবের জন্য ভোট প্রার্থণা করেন।
সাকিবের জন্য প্রচারণায় আসা সম্পর্কে মাশরাফি বলেন, সাকিব রাজনীতিতে নতুন, তাই তাকে সময় দিতে মাগুরায় এসেছি। পরে প্রচারণা শেষে ভায়না মোড় থেকে নড়াইলের উদ্দেশ্যে রওনা দেন।

এছাড়া সকালে  মাগুরা-১ আসনের আওয়ামী লীগের প্রার্থী বিশ্ববরেণ্য ক্রিকেটার সাকিব আল শহরের কেশব মোড় থেকে গণসংযোগ শুরু করেন। এরপর তিনি মাগুরা জেলা আইনজীবী সমিতিতে আসেন। সেখানে আইনজীবীরা তাকে ফুল দিয়ে বরণ করে নেন। এ সময় আইনজীবীরা সাকিবকে ভোট দেবার প্রতিশ্রুতি দেন।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর