৭ জানুয়ারি, ২০২৪ ১৩:৪৩

পলাশবাড়ী উপজেলা আওয়ামী লীগ নেতার বাড়িতে ককটেল বিস্ফোরণ

গাইবান্ধা প্রতিনিধি

পলাশবাড়ী উপজেলা আওয়ামী লীগ নেতার বাড়িতে ককটেল বিস্ফোরণ

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম মন্ডলের বাসায় ককটেল নিক্ষেপ ও তার ব্যবহৃত একটি প্রাইভেট কার ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। 

রবিবার (৭ জানুয়ারি) দ্বাদশ সংসদ নির্বাচন চলাকালে পলাশবাড়ী উপজেলার মহদিপুর ইউনিয়নের বিশ্রামগাছী গ্রামে এ ঘটনা ঘটে ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ১১টার দিকে একদল দুর্বৃত্ত মুখে কাপড় পেঁচিয়ে ও হেলমেট পরে তৌহিদুল ইসলামের বাড়ির বারান্দায় ও উঠানে দুইটি ককটেল নিক্ষেপ করে এবং পাশে থাকা একটি প্রাইভেট কারে ভাঙচুর চালায়। এসময় নৌকা প্রার্থীর পোস্টার ছিঁড়ে ফেলাসহ বিশ্রামগাছী কেন্দ্রের নির্বাচনী বুথের চেয়ার টেবিল ভাংচুর করা হয়। ঘটনাস্থলের পাশেই ভোট কেন্দ্র থাকায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা দ্রুত সেখানে উপস্থিত হলে দুর্বৃত্তরা সেখান থেকে সটকে পড়ে 

পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বলেন, সকাল থেকেই আমার নিজের ভোট কেন্দ্র বিশ্রামগাছি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সুষ্ঠুভাবে ভোটগ্রহণ চলছিলো। আমি ভোটকেন্দ্রে আসার পর আমাকে লক্ষ্য করে বিএনপি জামায়াতের ২০ থেকে ২৫ জনের একটি দুর্বৃত্তের দল ককটেল নিক্ষেপ করে ও আমার ব্যবহৃত একটি গাড়িতে ভাঙচুর চালায়।

এ বিষয়ে পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ আরজু মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেন , ঘটনাস্থলে আমাদের টিম পাঠানো হয়েছে । খুব দ্রুত হামলাকারীদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর