১৬ জানুয়ারি, ২০২৪ ১৭:২৩

দরজা না খোলায় ট্রেনের টিটিই লাঞ্ছিত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

দরজা না খোলায় ট্রেনের টিটিই লাঞ্ছিত

ফাইল ছবি

ঢাকা থেকে নোয়াখালীগামী আন্তঃনগর উপকূল এক্সপ্রেস ট্রেনে মো. আশিকুর রহমান নামে এক টিটিইকে (ট্রাভেল টিকিট এক্সামিনার) লাঞ্ছিত করার অভিযোগ পাওয়া গেছে। ট্রেনটি গত সোমবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন ছাড়ার পর কয়েক যুবক এ অপ্রীতিকর ঘটনা ঘটায়। 

ভুক্তভোগী টিটিই মো. আশিকুর রহমান জানান, সন্ধ্যা ৫টা ৪০মিনিটে ট্রেনটি ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনে যাত্রা বিরতি দিলে চার-পাঁচ যুবক গার্ডের বগিতে উঠার চেষ্টা করেন। কিন্তু বগির দরজা না খোলায় তারা গালমন্দ করেন। তাদেকে যাত্রী বগিতে উঠার অনুরোধ করা হলে ক্ষিপ্ত হয়ে দেখে নেওয়ার হুমকি দেয়।

তিনি আরো অভিযোগ করেন, বিনা টিকিটধারী ওই যুবকরা এরই মধ্যে খাবার বগিতে উঠে। সেখানে তাকে পেয়ে লাঞ্ছিত করে। উপস্থিত লোকজন যুবকদের কবল থেকে তাকে রক্ষা করেন। বিষয়টি জানানো হলো আখাউড়া স্টেশনে আসার পর রেলওয়ে পুলিশ ও নিরাপত্তা বাহিনীর সদস্যরা যুবকদেরকে আটক করে। 

আখাউড়া রেলওয়ে থানার উপ-পরিদর্শক (এস,আই) মো. বেলাল হোসেন জানান, ট্রেনটি আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে যাত্রাবিরতি দিলে ঘটনার সঙ্গে জড়িতদেরকে আটক করা হয়। তাদের সবার বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায়। পরে স্টেশন সুপারিনটেন্ডডেন্ট এর অফিসে বিষয়টি মিমাংসা করে আটককৃতদেরকে ছেড়ে দেওয়া হয়।

আখাউড়া রেলওয়ে স্টেশনের কেবিন মাষ্টার শাহ মোহাম্মদ মাইনুল হক জানান, এতে ট্রেন চলাচলে কোনো ধরণের বিঘ্ন ঘটেনি। উপকূল এক্সপ্রেস ট্রেন নির্ধারিত যাত্রা বিরতি দিয়ে আখাউড়া ছেড়ে যায়। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর