১৭ জানুয়ারি, ২০২৪ ২০:৪৫

মোটরসাইকেলে ঘুরতে গিয়ে প্রাণ ঝরল ২ শিক্ষার্থীর

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি

মোটরসাইকেলে ঘুরতে গিয়ে প্রাণ ঝরল ২ শিক্ষার্থীর

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

মোটরসাইকেল করে ঘুরতে গিয়ে ময়মনসিংহের হালুয়াঘাটে সড়ক দুর্ঘটনায় তামিম (১৭) ও রাতুল (১৬) নামে দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন অপর এক সহপাঠীও। বুধবার (১৭ জানুয়ারি) দুপুর ২টার দিকে উপজেলার (হালুয়াঘাট-ময়মনসিংহ) আঞ্চলিক সড়কের দড়ি নগুয়া মিলগেইট নামক স্থানে এ ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- উপজেলার কুমুরিয়া পূর্বপাড়া এলাকার হোমিওপ্যাথিক চিকিৎসক মুজিবুর রহমান এমেলর পুত্র তামিম ও বাঘমার এলাকার দুদু মিয়ার ছেলে রাতুল (১৬)। আহত লিটন (১৬) বাঘমার এলাকার জয়নাল আবেদিনের পুত্র। তারা সকলেই একে অপরের সহপাঠী ও উপজেলার খরমা বি কে কে উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ছিল। 

সংকটাপন্ন অবস্থায় রাতুলকে ঢাকায় উন্নত চিকিৎসার নেয়ার পথে রাত ৯টার দিকে তিনি মৃত্যুবরণ করেন। বর্তমানে আহতবস্থায় লিটন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিবিৎসাধীন আছেন বলে জানানো হয় থানা পুলিশ ও পরিবারের পক্ষ থেকে । 

হালুয়াঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সাগর সরকার বলেন, দুর্ঘটনার খবর পেয়ে থানা পুলিশ পাঠানো হয়েছে। আমিও ঘটনাস্থল পরিদর্শন করেছি। সেই সাথে দুর্ঘটনার কারণ অনুসন্ধান করা হচ্ছে। নিহত একজনের মরদেহ থানা হেফাজতে রয়েছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর