১৮ জানুয়ারি, ২০২৪ ১১:৪৯

চকরিয়ায় ৪৯ হাজার ইয়াবাসহ তিন কারবারি আটক

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি

চকরিয়ায় ৪৯ হাজার ইয়াবাসহ তিন কারবারি আটক

কক্সবাজারের চকরিয়ায় ৪৯ হাজার ইয়াবাসহ তিন মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোর সোয়া ৬টার দিকে চকরিয়া পৌর বাসটার্মিনাল এলাকা থেকে তাদের আটক করা হয়। 

এসময় জব্দ করা হয় সরবরাহ কাজে ব্যবহৃত দুটি মোটরসাইকেল। উদ্ধার করা ইয়াবার আনুমানিক মূল্য দেড় কোটি টাকা বলে জানিয়েছে পুলিশ। 

আটক তিন যুবক হলেন, উখিয়া উপজেলার হলদিয়া পালং ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড ধুরংখালী এলাকার এজাহার মিয়ার ছেলে মো. মফিজ উদ্দিন (২৩), টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড জাদিমুরা গ্রামের জাফর আহমদের ছেলে মো. জাহেদ (২২) ও টেকনাফ পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড  নতুন পল্লানপাড়ার মো. ইউনুছ এর ছেলে হাবিবুর রহমান প্রকাশ হাবিব।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, টেকনাফের জাদিমুরা থেকে চট্টগামে নিয়ে যাচ্ছিল এসব ইয়াবা। গোপন সংবাদের ভিত্তিতে চকরিয়া থানা পুলিশের একটি টিম অবস্থান করে মহাসড়কের চকরিয়া বাস টার্মিনাল এলাকায়। ভোরে সন্দেহজনক দুটি মোটরসাইকেল থামানো হয়। এসময় তিন যুবক পালানোর চেষ্টা করলে ধাওয়া দিয়ে আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে ৪৯ হাজার ইয়াবা পাওয়া যায়। আটক তিনজনের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হবে। 

 

বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর