শিরোনাম
১৭ ফেব্রুয়ারি, ২০২৪ ১৮:৩৪

টাঙ্গাইলে তারুণ্যের মেলা অনুষ্ঠিত

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলে তারুণ্যের মেলা অনুষ্ঠিত

‘আমিও জিততে চাই’ স্লোগান নিয়ে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে টাঙ্গাইলে তারুণ্যের মেলা অনুষ্ঠিত হয়েছে। 

এ উপলক্ষে শনিবার দুপুরে জেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গণ থেকে বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় শিল্পকলা একাডেমিতে মিলিত হয়। 

মেলায় বিভিন্ন পণ্য ও সেবা নিয়ে ১৯টি স্টল অংশগ্রহণ করে। মেলায় তরুণরা কর্মসংস্থান, নিরাপত্তা ও স্বাস্থ্যসেবা প্রাপ্তি এ তিনটি বিষয়ে গুরুত্ব দিয়ে তাদের প্রত্যাশার কথা তুলে ধরেন। ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের সহযোগিতায় মাল্টিপার্টি অ্যাডভোকেসি ফোরামের উদ্যোগে এ মেলা অনুষ্ঠিত হয়। 

এছাড়া দিনব্যাপী আয়োজনের মধ্যে বিভিন্ন নাগরিক সমস্যা নিয়ে বিভিন্ন কলেজের অংশগ্রহণে বিতর্ক প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান, মঞ্চ নাটিকা, কুইজ প্রতিযোগিতা, ভিডিওগ্রাফি প্রতিযোগিতাসহ নানা আয়োজন ছিল। জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও যুব সংগঠনের শতাধিক তরুণ এ মেলায় অংশগ্রহণ করেন। অনুষ্ঠান শেষে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

এ সময় মাল্টিপার্টি অ্যাডভোকেসি ফোরাম জেলা শাখার সভাপতি নাজমুল হুদা নবীন, সাধারণ সম্পাদক কে এম তৌহিদুল ইসলামস বাবু, ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের সিনিয়র আঞ্চলিক ম্যানেজার নার্গিস আক্তার ও সিনিয়র প্রোগ্রাম অফিসার আশরুপা চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর