শিরোনাম
১ মার্চ, ২০২৪ ১৫:৪৫

রাঙামাটিতে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ২৬

রাঙামাটি প্রতিনিধি

রাঙামাটিতে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ২৬

রাঙামাটিতে পাহাড়ি খাদে ট্রাক উল্টে দু’জন নিহত হয়েছে। তারা হলেন মো. সাব্বির (২২) ও মো. আরিফ (২০)। বৃহস্পতিবার রাত ৯টার দিকে ঘাগড়া ইউনিয়নের বগাপাড়া ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় আহত হয় আরও ২৬ জন। তাদের মধ্যে আশংকাজনক ৯ জনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি ১৭ জন রাঙামাটি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, রাঙামাটি-চট্টগ্রাম মহাসড়কের কর্মরত শ্রমিকরা সড়ক ঢালাইর কাজ শেষ করার পর একটি ট্রাকটিতে করে ৩০ জন শ্রমিক রাঙামাটি  ফিরছিলেন।এসময় ট্রাকটি রাঙামাটির ঘাগড়া ইউনিয়নের বগাপাড়া ব্রিজ এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। পরে ট্রাকটি শ্রমিকসহ পাহাড়ি খাদে উল্টে পরে যায়। এসময় ঘটনাস্থলে নিহত হয় নির্মাণ শ্রমিক মো. সাব্বির ও মো. আরিফ। আহত হয় প্রায় ২৬ জন। 

রাঙামাটি জেলা ফায়ার সার্ভিসের উপ-পরিচালক মো. দিদারুল আলম জানায়, স্থানীয়দের কাছে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যায় ফায়ার সার্ভিস সদস্যরা। এসময় পুলিশ আর সেনাবাহিনীও ঘটনাস্থলে আসে। সবার প্রচেষ্টায় ২৬ জনকে জীবিত উদ্ধার করা সম্ভব হয়। তাদের প্রথমে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে নিহতদের মরদেহ কাউখালী থানায় হস্তান্তর করা হয়। 

রাঙামাটি জেনারেল হাসপাতালের আরএমও মো. সৈকত আকবর বলেন, প্রাথমিক চিকিৎসা দিয়ে ৯ জনকে আশংকাজনকভাবে চট্টগ্রাম মেডিক্যাল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকি ১৭ জনকে রাঙামাটি জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে তারা আশংকামুক্ত আছে।

এ বিষয়ে ঘাগড়া পুলিশ ফাঁড়ির কর্মকর্তা বাবুল চাকমা বলেন, মরদেহগুলো ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের পরিবারকে খবর দেওয়া হয়েছে। পরে আইনি ব্যবস্থাগ্রহণ করা হবে।

বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর