১৪ এপ্রিল, ২০২৪ ১৩:২১

গোপালগঞ্জের কাশিয়ানীতে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে আহত ৪০

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জের কাশিয়ানীতে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে আহত ৪০

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার দক্ষিন ফুকরা গ্রামে মোল্লা ও শেখ বংশের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অন্তত ৪০ জন আহত হয়েছেন। 

আজ রবিবার সকাল সাড়ে ৭টা থেকে শুরু হয়ে প্রায় দুই ঘণ্টাব্যাপী এই সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। আহতদের মধ্যে ২১ জনকে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদেরকে বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জিল্লুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিস্থিতি এখন তাদের নিয়ন্ত্রনে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

তিনি আরও জানান, মোল্লা গ্রুপ ও শেখ গ্রুপের মধ্যে গ্রাম্য প্রভাব বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিনের দ্বন্দ্ব রয়েছে। হারুন মোল্লার নেতৃত্বে এক গ্রুপ ও শেখ গ্রুপের নেতৃত্বে রয়েছে সাইফুল শিকদার। রবিবার সকালে মোল্লা গ্রুপের আসিদুল মোল্লা মসজিদ হতে ফজরের নামাজ আদায় করে বাড়ি ফেরার পথে পূর্ব শত্রুতার জেরে শেখ গ্রুপের আমিনুর ও তার দলবল অতর্কিত আক্রমণ করে তাকে গুরুতর আহত করে। 

তিনি বলেন, খবর পেয়ে শেখ গ্রুপের অন্যান্যরা দেশীয় অস্ত্রশস্ত্র লাঠিসোঠা, রামদা প্রভৃতি নিয়ে মোল্লা গ্রুপের উপর হামলা চালায়। এতে দুই গ্রুপই সংঘাতে লিপ্ত হয়।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর