২০ এপ্রিল, ২০২৪ ১৪:৫২

নাটোরে পৃথক অভিযানে ১৮ কেজি গাঁজাসহ আটক ২

নাটোর প্রতিনিধি

নাটোরে পৃথক অভিযানে ১৮ কেজি গাঁজাসহ আটক ২

নাটোরে পৃথক দুইটি অভিযানে ১৮ কেজি গাঁজাসহ দুইজনকে গ্রেফতার করেছে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। আজ শনিবার সকালে বনবেলঘড়িয়া বাইপাস থেকে মাদকসহ তাদের গ্রেফতার করা হয়। পরে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে নাটোরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। 

গ্রেফতারকৃতরা হলেন সিলেটের চাঁদনীঘাট মালোপাড়া দক্ষিন সুরমা থানার ফটিক মিয়ার ছেলে রুহেল আহম্মেদ (২৬) ও চাপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট থানার আন্দিপুর মহল্লার জামাল হোসেনের  ছেলে গোলাম রাব্বানী (২০)।

জেলা মাদকদ্রব্য অদিদপ্তরের পরিদর্শক মো. মাহাবুর রহমান, সার্কেল ও মাদকদ্রব্য নিয়ন্ত্রনের সহকারী উপ পরির্শক মো. আশরাফুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শহরের বনবেলঘড়িয়া পশ্চিম বাইপাস এলাকায় তল্লাশী চৌকি বসায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিম। এসময় সিলেট থেকে চাঁপাইনবাবগঞ্জগামী আরপি স্পেশাল নাইস এর একটি যাত্রীবাহী বাসে তল্লাশীকালে বাসে থাকা রুহেল আহম্মেদের কাছে থাকা একটি বস্তার ভিতর পলিথিনে মোড়ানো অবস্থায় ১৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। অপর দিকে একই সময় বনবেলঘড়িয়া পশ্চিম বাইপাসে  আরপি স্পেশাল রোকেয়া  বাসে তল্লাশীকালে বাসযাত্রী গোলাম রব্বানীর কাছে ট্রাভেল ব্যাগের ভিতর থেকে পলিথিনে মোড়ানো ৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পরে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নাটোর সদর থানায় মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর