শিরোনাম
২৩ এপ্রিল, ২০২৪ ১০:৫৯

সিরাজগঞ্জে ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত

সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জে ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত

সিরাজগঞ্জে জেলা ছাত্রলীগের নতুন কমিটি গঠন উপলক্ষে কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে শহরের বাজার ষ্টেশনের মুক্তির সোপানে ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি সাদ্দাম হোসেনের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলার বিভিন্ন ইউনিটের ছাত্রলীগের নেতাকর্মীরা অংশগ্রহন করেন। 

সভায় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন বলেন, ছাত্রলীগ প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের জন্য কাজ করবে। মাদক নির্মুল্যে ক্যাম্পেইন করবে। বাল্য বিবাহ প্রতিরোধে কাজ করবে। যারা পেছনের দরজা দিয়ে ক্ষমতা যেতে চায়, তাদেরকে প্রতিরোধ করবে। মেধা ও তথ্য প্রযুক্তি ব্যবহার করে স্মার্ট বাংলাদেশ গঠন ও বেকার সমস্যা দুরীকরনে কাজ করবেন। 

তিনি বলেন, শুধু জাতীয় প্রোগ্রাম নয় ছাত্রলীগকে শক্তিশালী করতে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে প্রোগ্রাম করতে হবে। প্রতিটি উপজেলায় কর্মী সমাবেশের মাধ্যমে নতুন নেতৃত্বে গড়ে তুলতে হবে।   

কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আশিফ ইনান বলেন,  বাংলাদেশ ছাত্রলীগের সদস্য হওয়া গৌরব ও অহংকারের বিষয়। সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগ কোন ভাইয়ের গ্রুপ হিসেবে দেখতে চাই না। সবাই হবে শেখ হাসিনার গ্রুপ। 

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. কে, এম হোসেন আলী হাসান, সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ড. জান্নাত আরা হেনরী, সিরাজগঞ্জ-১ আসনের সংসদ সদস্য তানভীর শাকিল জয়, সিরাজগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ডা: আব্দুল আজিজ, সিরাজগঞ্জ-৬ আসনের সংসদ সদস্য চয়ন ইসলাম, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির ত্রাণ বিষয়ক সম্পাদক সীমান্ত লোদী ও উপ-কমিটির নারী উন্নয়ন বিষয়ক সম্পাদিকা তারাকুন নেছা প্রভা প্রমূখ। 

২০১৭ সালে জেলা ছাত্রলীগের সর্বশেষ কমিটি গঠিত হয়। দেড় বছর আগে সেই কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। এই কর্মী সভার মধ্যদিয়ে সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদের কয়েক ডজন প্রার্থীর আত্বপ্রকাশ ঘটেছে। শীর্ঘই দলের নতুন জেলা কমিটি ঘোষণা করা হবে বলে নেতারা কর্মীসভায় ঘোষণা দেন। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর