২৩ মে, ২০২৪ ২১:৫৩

বগুড়ায় সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে প্রাণ গেল দুই শ্রমিকের

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে প্রাণ গেল দুই শ্রমিকের

প্রতীকী ছবি

বগুড়ার শাজাহানপুরে সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে বড়ুয়া বাশফোড় (৪৫) ও লাঠিয়াল বাশফোড় (৪০) নামে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত বড়ুয়া বাশফোড় বগুড়া সদরের চকসুত্রাপুর হরিজন কলোনী এলাকার বাচুয়া বাশফোড়ের ছেলে এবং লাঠিয়াল বাশফোড় একই এলাকার ভাগিলাল বাশফোড়ের ছেলে।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে মরদেহ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার দুপুরে উপজেলার গোহাইল ইউনিয়নের আগরা মধ্যপাড়া গ্রামের মৃত উমর আলীর ছেলে সোহরাব আলী ওরফে কাবাদুলের বাড়ির সেপটিক ট্যাংক পরিষ্কার করতে আসেন বড়ুয়া বাশফোড় ও লাঠিয়াল বাশফোড়। প্রথমে একজন ট্যাংকির ভেতরে নামেন। নামার বেশ কিছু সময় পার হলেও কোনো শব্দ না পাওয়ায় অপরজনও ভেতরে নামেন।

একপর্যায়ে কারো কোনো নড়াচড়া দেখতে না পেয়ে স্থানীয়রা ট্যাংকির ভেতরে নামার চেষ্টা করেন। কিছু দূর নামার পর ওই শ্রমিককে নিস্তেজ অবস্থায় দেখতে পান তারা। বিষাক্ত গ্যাসে অজ্ঞান হওয়ার উপক্রম হলে দ্রুত উপরে উঠে আসেন এলাকাবাসী। খবর পেয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা গিয়ে তাদের মৃত অবস্থায় উদ্ধার করেন।

থানার ওসি শহিদুল ইসলাম জানান, মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠিয়ে দেওয়া হয়েছে। সেপটিক ট্যাংকের বিষাক্ত গ্যাসে তাদের মৃত্যু হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর