২৬ মে, ২০২৪ ১৮:৪০

রঙিন ছাতা পেয়ে বাঁধভাঙা উচ্ছ্বাস শিক্ষার্থীদের

দিনাজপুর প্রতিনিধি

রঙিন ছাতা পেয়ে বাঁধভাঙা উচ্ছ্বাস শিক্ষার্থীদের

হাকিমপুরের এক মাদ্রাসার মাঠজুড়ে রঙিন ছাতা মাথায় ৪ শত শিক্ষার্থী। বাঁধভাঙা আনন্দে মাঠজুড়ে ছাতা মাথায় শিক্ষার্থীরা। ওই মাদ্রাসার ৪’শ শিক্ষার্থী নিয়মিত মাদ্রাসায় যাতায়ত করায় এই রঙিন ছাতা উপহার পেয়েছেন। 

চলমান দাপদাহ ও ঝড় বৃষ্টিতে শিক্ষার্থীদের কষ্টের কথা মাথায় রেখে দিনাজপুরের হাকিমপুরের ছাতনী রাউতারা ফাযিল মাদ্রাসার ৪শ’ শিক্ষার্থীর মাঝে এই ছাতা বিতরণ করা হয়। রবিবার দুপুরে ছাতনী রাউতারা ফাযিল মাদ্রাসাটির নিজস্ব অর্থায়নে প্রথম শ্রেণি থেকে ফাযিল পর্যন্ত নিয়মিত মাদ্রাসায় যাতায়াতকারী শিক্ষার্থীদের হাতে ছাতাগুলো তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি হাকিমপুর উপজেলা চেয়ারম্যান হারুন উর রশিদ হারুন। 

এসময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাবু মল্লিক, ওই প্রতিষ্ঠানটির সভাপতি ও পৌর মেয়র জামিল হোসেন চলন্ত, পৌর আওয়ামী লীগের সধারণ সম্পাদক নাসিম আহমেদ টুকু, অধ্যক্ষ মাওলানা নুরুল ইসলামসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

ছাতনী রাউতারা ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নুরুল ইসলাম বলেন, চলমান দাবদাহের কারণে মাদ্রাসায় আসতে শিক্ষার্থীরা কষ্ট পায়। তাই তাদের কষ্টের কথা চিন্তা করে মাদ্রাসার নিজস্ব অর্থায়নে ৪শ শিক্ষার্থীর মাঝে ছাতা বিতরণ করা হয়েছে। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর