২৬ মে, ২০২৪ ১৯:৩৭

মাগুরায় গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে আটক ৯

মাগুরা প্রতিনিধি


মাগুরায় গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে আটক ৯

প্রতীকী ছবি

মাগুরায় এক গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছে। শুক্রবার দুপুরে মাগুরা শহরের পুরাতন বাজারে অবস্থিত মাছ বাজারের পাশে একটি বাড়িতে নিয়ে গণধর্ষণের পর তার বাবার নিকট ফোন করে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। মেয়েটির বাবার অভিযোগের প্রেক্ষিতে ঘটনাস্থল থেকে গৃহবধূকে উদ্ধার ও এর সঙ্গে জড়িত থাকার অভিযোগে নয় জনকে আটক করেছে পুলিশ। শনিবার বিকালে তার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

ওই গৃহবধূর বাবা বলেন, শুক্রবার দুপুরে মেয়ের পরিচিত একজন তাকে মোবাইল ফোনে শহরের ডেকে নেয়। এরপর শহরের পুরাতন বাজার এলাকায় একটি ভবনে তাকে আটকে রেখে পাশবিক নির্যাতন চালায়। পরে আমাকে মোবাইল ফোনে ফোন দিয়ে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। অন্যথায় আমার মেয়েকে মেরে ফেলার হুমকি দেয়। বিষয়টি মাগুরা সদর থানা পুলিশকে জানালে তারা সন্ধ্যায় আমার মেয়েকে উদ্ধার ও এর সাথে জড়িত থাকাদেরকে আটক করেছে।

মাগুরা সদর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল বলেন, গৃহবধূর পরিচিত এক ব্যক্তি তাকে শহরে ডেকে নিয়ে তারা কয়েকজনের মিলে মেয়েটির উপর পাশবিক নির্যাতন চালায়। মেয়েটির বাবার অভিযোগের ভিত্তিতে সন্ধ্যায় মেয়েটিকে উদ্ধার ও ঘটনার সঙ্গে জড়িত থাকা নয়জনকে আটক করা হয়েছে। মেয়েটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। ঘটনার সঙ্গে আরো কেউ জড়িত আছে কিনা সেটি তদন্ত করে তাদেরকে আটকের চেষ্টা চলছে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর