৩১ মে, ২০২৪ ১৬:০৫

যে কোনো দুর্যোগে জনগণের পাশে থাকে শেখ হাসিনা : হুইপ ইকবাল

দিনাজপুর প্রতিনিধি

যে কোনো দুর্যোগে জনগণের পাশে থাকে শেখ হাসিনা : হুইপ ইকবাল

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, শেখ হাসিনা ক্ষমতায় আসার পর থেকেই বাংলাদেশের কোনো মানুষ না খেয়ে থাকেনি। যে কোনো দুর্যোগে জনগণের পাশে থাকে শেখ হাসিনা। করোনাকালীন সময়ে জনগণের পাশে থেকে করোনার ভয়কে জয় করেছে। বিনামূল্যে ভ্যাকসিনের ব্যবস্থা করেছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। শেখ হাসিনা জনগণের পাশে থাকে বলেই জনগণ বার বার শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানিয়েছেন।

দিনাজপুরে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন শেষে বৃহস্পতিবার বিকালে চেহেলগাজী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে জেলার চেহেলগাজী ইউনিয়নের বিভিন্ন গ্রামের পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ঢেউটিন, ৩০ কেজি করে চাল, নগদ অর্থ, শুকনা খাবার বিতরণকালে হুইপ ইকবালুর রহিম এসব কথা বলেন। 

এ সময় বিশেষ অতিথি জেলা প্রশাসক শাকিল আহমেদ, পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ, সদর উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল রায়হান, পৌর আওয়ামী লীগের সভাপতি শামীম আলম সরকার বাবু, সাধারণ সম্পাদক এনাম উল্ল্যাহ জ্যামী প্রমুখ উপস্থিত ছিলেন। 

এদিন, ১৪ কেজি করে শুকনা খাবার ১৫০ জন পরিবারের মাঝে বিতরণ, চাল ১৫০টি পরিবারের মাঝে ৩০ কেজি করে বিতরণ ও ঢেউটিন ১০ বান্ডিল এবং ৩০ হাজার টাকা প্রদান করা হয় চেহেলগাজী ইউনিয়নে। এরপর হুইপ ইকবালুর রহিম বিভিন্ন ইউনিয়নের ক্ষতিগ্রস্ত গ্রাম পরিদর্শন করেন।

পরে বৃহস্পতিবার দিবাগত রাতে হুইপ ইকবালুর রহিমের পক্ষ থেকে ওয়ার্ড আওয়ামী লীগ ও যুবলীগের উদ্যোগে রান্না করা খিচুড়ি শহরের কসবা ঘাঘড়া পার ও শান্তিপাড়া, চাত্রাপাড়া, শশ্মান ঘাট, পাবনাপট্টি এলাকায় কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে পৌর যুবলীগের সভাপতি আশরাফুল আলম, ব্যবসায়ী আসলাম হোসেন, যুবলীগ নেতা আরমান, মুন্না, আসাদ, নুর ইসলাম, খাইরুল পৌঁছে দেন।

উল্লেখ্য, বুধবার দিবাগত মধ্যরাতে আকস্মিক কালবৈশাখী ঝড়ের তাণ্ডবে দিনাজপুরের বিভিন্ন এলাকায় গাছপালা, আম-লিচুসহ কাঁচা ও টিনের ঘরবাড়ির ব্যাপক ক্ষতি হয়। কোনো কোনো এলাকায়  শুক্রবার দুপুর পর্যন্ত বিদ্যুৎ সংযোগ ছিল না। 

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর