২০ জুন, ২০২৪ ১৯:২০

রাজবাড়ীতে নির্যাতন ও হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীতে নির্যাতন ও হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

রাজবাড়ীতে প্রতিপক্ষের বিরুদ্ধে নির্যাতন ও হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগীরা। বৃহস্পতিবার বিকালে রাজবাড়ী শহরের কলেজ রোড এলাকার প্রবাসী আকবর খানের বাসায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে আকবর খানের কন্যা সুরাইয়া বিনতে আকবর, তার ভাইয়ের স্ত্রী মৌসুমি আক্তারসহ তাদের গাড়িচালক মুরাদ শেখ উপস্থিত ছিলেন।

এর আগে, মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের সিংগা নিজাতপুর বাজারে চেয়ারম্যানের বাড়ির সামনে কোরবানি উপলক্ষে অস্থায়ী পশুর হাটের টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের সাতজন আহত হয়। আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন।

জানা গেছে, দাদশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. দেলোয়ার শেখ ও একই ইউনিয়নের সৌদি প্রবাসী মো. আকবর খানের সহযোগীদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় দেলোয়ার শেখের ভাই বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় মামলা দায়ের করেন।

এর পরিপ্রেক্ষিতে মামলার সুষ্ঠ তদন্ত, প্রবাসী আকবর খানের গাড়ি ভাঙচুরের ঘটনার মামলা গ্রহণ ও নিজের পরিবারের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

প্রবাসী মো. আকবর খানের কন্যা সুরাইয়া বিনতে আকবর অভিযোগ করেন, ‌আমার বাবাকে কৌশলে ডেকে নিয়ে যায় চেয়ারম্যান দেলোয়ার শেখ। এরপর আমার বাবার উপর হামলা হয়েছে। আমার অন্য চাচারা আমার বাবাকে বাঁচাতে গেলে তাদের উপর হামলা করে চেয়ারম্যান দেলোয়ার শেখ ও তার সমর্থকরা। আহত অবস্থায় তাদের রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসলে সেখানে তাদের ভর্তি হতে বাধা দেয়। বুধবার দাদশী ইউনিয়নের গ্রামের বাড়ি থেকে আমার চাচিসহ আমরা রাজবাড়ী বাসার উদ্দেশে রওনা দিলে আমাদের গাড়ি ভাঙচুর করা হয়। আমাদের পরিবার অবরুদ্ধ হয়ে পড়েছে।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইফতেখারুল আলম প্রধান বলেন, দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় রাজবাড়ী সদর থানায় চেয়ারম্যান মো. দেলোয়ার শেখের ভাই বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। আকবর খানের গাড়ি ভাঙচুরের ঘটনার আরেকটি মামলার প্রস্তুতি চলছে।

বিডি প্রতিদিন/এমআই

সর্বশেষ খবর