Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১২ মে, ২০১৯ ০৯:১৮

রাহীর পরিবর্তে তাসকিনকে নেয়া ঠিক হবে না: পাপন

অনলাইন ডেস্ক

রাহীর পরিবর্তে তাসকিনকে নেয়া ঠিক হবে না: পাপন
ফাইল ছবি

আসন্ন বিশ্বকাপে টাইগারদের অন্যতম ভরসার নাম ছিল ডানহাতি ফাস্ট বোলার তাসকিন আহমেদ। কিন্তু ইনজুরি কাটিয়ে পুরোপুরি সুস্থ হতে না পারায় জায়গা হয়নি বিশ্বকাপ স্কোয়াডে।

ক্রিকেট মহাযজ্ঞে সুযোগ না পেলেও এখন তিনি আয়ারল্যান্ড অবস্থান করছেন। সেখানে খেলছেন তিন জাতির টুর্নামেন্ট। বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াডও এখন আয়ারল্যান্ডে। এরমধ্যে গতকাল দিনভর গুঞ্জন ছিল, ডান হাতি সুইং বোলার আবু জায়েদ রাহীকে বাদ দিয়ে তাসকিনকে বিশ্বকাপ স্কোয়াডে নেওয়া হয়েছে। 

এ ব্যাপারে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন, বাংলাদেশের বিশ্বকাপের স্কোয়াডে আবু জায়েদ রাহীর পরিবর্তে তাসকিন আহমেদকে নেয়া হবে কি না, এ বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত আসেনি। তবে টিম ম্যানেজমেন্ট তাসকিনকে চায়।

এ সময় তিনি আরো বলেন, তাসকিন পুরোপুরি ফিট ও ভালো করলে স্কোয়াডে আসার সুযোগ আছে। যদিও রাহীকে কোনো ম্যাচে সুযোগ না দিয়ে দল থেকে বাদ দেয়াটাও যৌক্তিক হবে না বলেও মন্তব্য করেন বিসিবি সভাপতি।

পাপন বলেন, 'সবচেয়ে বড় কথা আমরা এখনো সিদ্ধান্ত নেয়নি। রাহীর ক্ষেত্রে তারা মনে করে যে আলাদা কোন ভেরিয়েশন নেই। একমাত্র মনে করে তাসকিন ভেরিয়েশন। কারণ তার উচ্চতা। বলের গতি এবং বলে বাউন্স করানো। কিন্তু ওর কোন কিছু এখন ঠিক হয়নি। কাজেই আমাকে যদি ব্যক্তিগত বলা হয় তাহলে রাহীকে বাদ দিয়ে যদি তাসকিনকে ঢুকাতে চায় তাহলে এটা ঠিক হবে না।'

তাসকিন নাকি রাহী এটা নিয়ে কথা বলতে রাজী নন নাজমুল হাসান পাপন। কারণ এরা নাকি স্কোয়াডে থাকলেও সুযোগ পাওয়া কঠিন। তিনি বলেন, 'মাশরাফিকে তো বাদ দেয়া যাবে না। মুস্তাফিজ খেলবে। সাইফুদ্দিন ভাল করছে ও খেলবে। ও না থাকলে রুবেল আছে। তারপরে কি হবে ওটা অনেক পরের বিষয়।'

বাংলাদেশের বিশ্বকাপ শুরু ২ জুন দক্ষিণ আফ্রিকা ম্যাচ দিয়ে। যদিও বিশ্বকাপ ক্রিকেট শুরু ৩০ মে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য