Bangladesh Pratidin || Highest Circulated Newspaper

শিরোনাম
প্রকাশ : ২৬ মে, ২০১৯ ০৮:৩৩
আপডেট : ২৬ মে, ২০১৯ ০৮:৩৬

ইনজামামের সেরা পাকিস্তান বিশ্বকাপ দল, সমালোচনার ঝড়

অনলাইন ডেস্ক

ইনজামামের সেরা পাকিস্তান বিশ্বকাপ দল, সমালোচনার ঝড়
ফাইল ছবি

পাকিস্তানের বিশ্বকাপ জয়ী ক্রিকেটার, দীর্ঘদিনের অধিনায়ক ও বর্তমানে প্রধান নির্বাচক ইনজামাম-উল-হক। ক্রিকেটের প্রতিটি ক্ষেত্রেই তিনি সফলতা পেয়েছেন। আসন্ন ক্রিকেট বিশ্বকাপকে ঘিরে তিনি দেশটির সর্বকালের সেরা একাদশ তৈরি করেছেন। আর তাতেই সামনে এসেছে বিতর্কিত ও হাস্যকর কিছু ব্যাপার।

ইনজি মূলত দু’জন ক্রিকেটার নিয়েই সমালোচনার শিকার হচ্ছেন। তিনি ওপেনার হিসেবে জায়গা দিয়েছেন শারজিল খানকে। অথচ এই ওপেনার ২০১৭ সালে পাকিস্তান সুপার লিগে ফিক্সিংয়ে জড়িয়ে পাঁচ বছরের জন্য নিষিদ্ধ হন। ইনজামাম যুক্তি দিয়েছেন, ‘আমি ওপেনারদের মধ্যে সাঈদ আনোয়ার ও মজিদ খানদের সঙ্গে শারজিলকে নেব। তার মাঝে অসাধারণ কিছু প্রতিভা রয়েছে। তবে লজ্জাজনকভাবে তার ক্যারিয়ার থমকে গেছে।’

এদিকে সবাইকে চমক দিয়ে ইনজামাম উইকেটরক্ষক হিসেবে দলে নিয়েছেন কামরান আকমলকে। যেখানে তিনি বাদ দিয়েছেন রশিদ লতিফ, ওয়াসিম বারি ও ১৯৯২ বিশ্বকাপ জয়ী উইকেটরক্ষক মঈন খানকে। 

ইনজামাম-উল-হক এর সর্বকালের সেরা পাকিস্তান বিশ্বকাপ দল: 

শরজিল খান, সাঈদ আনোয়ার, মজিদ খান, জহির আব্বাস, জাভেদ মিয়াঁদাদ, মোহাম্মদ ইউসুফ, কামরান আকমল (উইকেটরক্ষক), ইমরান খান (অধিনায়ক), আবদুল কাদির, সাকলাইন মুশতাক, শহীদ আফ্রিদি, ওয়াসিম আকরাম, ওয়াকার ইউনিস, শোয়েব আখতার।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য