Bangladesh Pratidin || Highest Circulated Newspaper

শিরোনাম
প্রকাশ : ১৫ জুন, ২০১৯ ২১:৪৮

সাফল্যের ধারাবাহিকতা চান হোল্ডার

অনলাইন ডেস্ক

সাফল্যের ধারাবাহিকতা চান হোল্ডার
ফাইল ছবি

ওয়েস্ট ইন্ডিজ দলের সাফল্যে আরও বেশি ধারাবাহিকতা চান অধিনায়ক জেসন হোল্ডার। চলতি বিশ্বকাপে একপেশে ম্যাচে শুক্রবার স্বাগতিক ইংল্যান্ডের কাছে ৮ উইকেটে পরাজিত হওয়ার পর এ আহ্বান জানান হোল্ডার। বিশ্বকাপে এ পর্যন্ত চার ম্যাচ খেলে মাত্র একটিতে জয় পেয়েছে ওয়েস্ট ইন্ডিজ।

নিজেদের প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে একপেশে ম্যাচে ৭ উইকেটের জয় দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করেছিল ক্যারিবিয়রা। তবে পরের ম্যাচে ভাল অবস্থানে থাকা সত্বেও অস্ট্রেলিয়ার কাছে পরাজিত হয় দলটি। তারপর ইংল্যান্ডের কাছে শুক্রবার পরাজয়ের আগে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়ে যায়।

এ বছরের শুরুতে নিজ মাটিতে ২-২ ব্যবধানে ওয়ানডে সিরিজ শেষ করা ক্যারিবীয় দলের অধিনায়ক হোল্ডার বলেন, ওয়েস্ট ইন্ডিজ কখনো কখনো ভাল ক্রিকেট খেলছে তবে টিকে থাকার জন্য নয়।

তিনি বলেন, ‘আমরা কি ঝলক দেখাতে পারি এ টুর্নামেন্টে আমরা সেটা দেখিয়েছি এমনকি নিকট অতীতেও। প্রথমত এটা কেবলমাত্র দীর্ঘ সময়ের জন্য সকলকে একত্রিত করার ব্যপার এবং সম্পূর্ণ খেলাটি একত্রিত করা ও ধারাবাহিক হওয়া। আমি সব সময়ই ধারাবাহিকতার বিষয়ে বলে আসছি। সুতরাং এটা আমাদের খুঁজে বের করতে হবে। আমাদের কেবলমাত্র ব্যাটসম্যানদের দায়িত্ব নিয়ে খেলা নিশ্চিত করতে হবে এবং একইসাথে বোলারদেরও আক্রমনাত্মক হতে হবে।’

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য