Bangladesh Pratidin || Highest Circulated Newspaper

শিরোনাম
প্রকাশ : ১৯ জুন, ২০১৯ ১২:৩২
আপডেট : ১৯ জুন, ২০১৯ ১৫:০৪

আফগান ক্রিকেটারদের হাতাহাতি, তীব্র সমালোচনা

অনলাইন ডেস্ক

আফগান ক্রিকেটারদের হাতাহাতি, তীব্র সমালোচনা

ইংল্যান্ড বিশ্বকাপের ঘটছে একের পর এক অপ্রত্যাশিত ঘটনা। ভারতের বিপক্ষে হারার আগের রাতে পাকিস্তানের একাধিক ক্রিকেটারের সীসা লাউঞ্জের লেট নাইট পার্টি করা নিয়ে চলছে তীব্র সমালোচনা। আর এসবের মাঝেই এবার সামনে এলো আরেকটি চাঞ্চল্যকর তথ্য। এবার জানা গেছে, ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচের আগের দিন আফগানিস্তানের ক্রিকেটাররাও ছিলেন রেস্টুরেন্টে।

শুধু রেস্টুরেন্টে গেছেন তাই নয়, সেখানে এক পর্যায়ে হাতাহাতিতে জড়িয়ে পড়েন আফগানিস্তান দলের ক্রিকেটাররা। সোমবার রাতে ঘটে এই ঘটনা। 

জানা যায়, ম্যাচের আগের রাতে ম্যানচেস্টারে আকবর’স নামের এক ভারতীয় রেস্টুরেন্টে খেতে যান ৮ আফগান ক্রিকেটার। খাওয়া-দাওয়া শেষে আনুমানিক রাত সোয়া ১১টার দিকে তারা রেস্টুরেন্ট থেকে বের হন। এ সময় ওই রেস্টুরেন্টের এক কর্মী তাদের পথরোধ করে জানতে চান, পরের দিন ম্যাচ কিন্তু এখনো তারা এখানে কী করছেন? এ সময় তিনি ভিডিও করতে উদ্যত হন ও বলতে থাকেন, সামাজিক যোগাযোগমাধ্যমে তা পোস্ট করবেন।

এ কথা শোনার পরই উত্তেজিত হয়ে পড়েন আফগান ক্রিকেটাররা। উপস্থিত একাধিক ব্যক্তির বরাত দিয়ে এক আফগান পত্রিকা জানায়, এ সময় প্রায় হাতাহাতির মতো পরিস্থিতি তৈরি হয়ে যায়। উত্তেজিত হয়ে পড়েন মোহাম্মদ নবী। বাকি ক্রিকেটাররা তখন তাকে সামলে নেন।

এ ব্যাপারে ম্যানচেস্টার পুলিশ একটি বিবৃতিতে জানায়, ‘সোমবার রাত সাড়ে ১১টায় ম্যানচেস্টারের লিভারপুল রোডে রেস্টুরেন্ট কর্মীর সঙ্গে আফগান ক্রিকেটারদের ঝামেলার একটি রিপোর্ট পাই আমরা। পুলিশ অফিসাররা তৎক্ষণাৎ ঘটনাস্থলে পৌঁছায়। কেউ হতাহত হয়নি এবং কাউকে গ্রেফতারও করা হয়নি। তবে ঘটনার তদন্ত চলছে।’


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য