Bangladesh Pratidin || Highest Circulated Newspaper

শিরোনাম
প্রকাশ : ২৭ জুন, ২০১৯ ১০:১৬

'স্বপ্নপূরণের পথে আরেক ধাপ এগিয়ে গেল পাকিস্তান'

অনলাইন ডেস্ক

'স্বপ্নপূরণের পথে আরেক ধাপ এগিয়ে গেল পাকিস্তান'

ভারতের বিপক্ষে পরাজয়ের পর পাকিস্তানকে নিয়ে যারা সমালোচনায় মুখর হয়েছিলেন তাদের মধ্যে সবচেয়ে এগিয়ে থাকবেন দেশটির সাবেক তারকা পেসার শোয়েব আখতার। কিন্তু বুধবার রাতে নিউজিল্যান্ডের বিপক্ষে সরফরাজ বাহিনীর জয়ের পর তারই মুখে এখন পাকিস্তান বন্দনা।

সোশ্যাল মিডিয়া টুইটারে শোয়েব আখতার লিখেছেন, ম্যাচজয়ী ইনিংস খেললেন বাবর আজম। হারিস সোহেলের মেধার অনন্য প্রদর্শনী। ফিরেই সে কি চমক না দেখাচ্ছে। শাহীন আফ্রিদির গতির সঙ্গে আক্রমণ। পাকিস্তান জিন্দাবাদ। স্বপ্নপূরণের পথে আরেক ধাপ এগোলো।

১৯৯২ সালের বিশ্বকাপে প্রথম কয়েকটি ম্যাচ হেরে খাদের কিনারায় পড়েছিল পাকিস্তান। পরে সেখান থেকে ঘুরে দাঁড়িয়ে শিরোপা ঘরে তুলেছিলেন ইমরান খানরা। এবারও সেই পাকিস্তান দলের হার ও জয়ের সঙ্গে হুবহু মিলে যাচ্ছে! ১৯৯২ বিশ্বকাপে পাকিস্তানের প্রথম ৭ ম্যাচের ফলাফল ছিল হার, জয়, বৃষ্টিতে পরিত্যক্ত, হার, হার, জয় ও জয়। গতকাল কিউইদের বিপক্ষে জয়ের পর এই বিশ্বকাপেও পাকিস্তানের ফলাফল একই হয়েছে। সেই ফল বিশ্লেষণ করেই হয়তো শোয়েব আখতার বোঝাতে চাইলেন যে, এবার তোমাদের হাতে শিরোপা উঠবে। এবং যে স্বপ্ন পূরণে তোমরা আরও এক ধাপ এগিয়ে গেলে।

বিডি-প্রতিদিন/২৭ জুন, ২০১৯/মাহবুব

 


আপনার মন্তব্য