১০ অক্টোবর, ২০২১ ১৮:৩৮

বসুন্ধরা পেপার মিলস-এর হাইজিন টিমের ‘সাকসেস মিট ২০২০’ অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক

বসুন্ধরা পেপার মিলস-এর হাইজিন টিমের ‘সাকসেস মিট ২০২০’ অনুষ্ঠিত

বসুন্ধরা গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান বসুন্ধরা পেপার মিলস লিমিটেডের হাইজিন পণ্যের বিক্রয় প্রতিনিধিদের নিয়ে প্রতি বছরের মতো এবারও দুই দিনব্যাপী ‘সাকসেস মিট ২০২০’ সম্পন্ন হলো। ৮-৯ অক্টোবর কক্সবাজারের অভিজাত এক হোটেলে এ অনুষ্ঠান হয়।

অনুষ্ঠানটি পরিচালনা করেন বসুন্ধরা পেপার মিলস-এর হেড অব সেলস গোলাম সারওয়ার নওশাদ। তিনি বিক্রয় প্রতিনিধিদের আগামীতে সাফল্যের ধারাবাহিকতা বজায় রেখে সম্মানিত ক্রেতা সাধারণের কাছে গুণগত মানের পণ্য পৌঁছে দেয়ার জন্য বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন।

বিক্রয় প্রতিনিধিদের নিরলস প্রচেষ্টা ও পেশাদারিত্বের জন্য বসুন্ধরা ডায়াপ্যান্ট, বসুন্ধরা বেবি ডায়াপার, বসুন্ধরা ওয়েট ওয়াইপ্স, মোনালিসা স্যানিটারি ন্যাপকিন, বসুন্ধরা ফেস মাস্কসহ নানাবিধ হাইজিন পণ্য ক্রেতা সাধারণের কাজে পৌঁছে যাচ্ছে সারাদেশে। এই সাফল্য যাত্রায় ‘বেস্ট সেলস পারফর্মারদের’ বিশেষ স্বীকৃতি দেওয়া হয়।

দেশের বৃহত্তম শিল্পগোঠী বসুন্ধরা গ্রুপ দেশ ও মানুষের কল্যাণে সর্বদা অর্থনৈতিক ও সামাজিক উন্নয়নে অবদান রেখে যাচ্ছে। নতুন নতুন শিল্প প্রতিষ্ঠান স্থাপন, অধিক কর্মসংস্থানের ব্যবস্থা করা ও বিশ্বমানের পণ্য দেশে উৎপাদনের মাধ্যমে বৈদেশিক পণ্য আমদানি নির্ভরতা কমিয়ে দেশের আর্থ সামাজিক উন্নয়নে সর্বদা সচেষ্ট বসুন্ধরা গ্রুপ। এরই ধারাবাহিকতায় ক্রেতাদের চাহিদা মেটাতে যুক্ত হচ্ছে নতুন নতুন হাইজিন পণ্য এবং ক্রেতাদের কাছে সহজে পৌঁছে দেয়ার জন্য নিরলস কাজ করে যাচ্ছে সংশ্লিষ্টরা।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- বসুন্ধরা পেপার মিলস-এর সেক্টর-সি-এর চিফ হিউমান রিসোর্সেস অফিসার দেলোয়ার হোসেন, অ্যাকাউন্টস এন্ড ফিন্যান্স কামরুল হাসান, অডিট ইলিয়াস হোসেন, হেড অব মার্কেটিং মোহাম্মদ আলাউদ্দিন, জিএম খিজির আহমেদ, অ্যাকাউন্টস এন্ড ফিন্যান্স-এর ডিজিএম শামীম মিয়া, সাপ্লাই চেইন-এর ডিজিএম সীমান্ত বিশ্বাসসহ অন্যান্য কর্মকতারা।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর