২৯ জুন, ২০২২ ১২:১১

বাংলাদেশে কার্যক্রম শুরু লাইট প্রস্তুতকারী কোম্পানি ওপল’র

প্রেস বিজ্ঞপ্তি

বাংলাদেশে কার্যক্রম শুরু লাইট প্রস্তুতকারী কোম্পানি ওপল’র

শীর্ষস্থানীয় চাইনিজ এলইডি লাইট প্রস্তুতকারী কোম্পানি ওপল বাংলাদেশে তাদের কার্যক্রম শুরু করেছে স্পার্ক ইনফ্রাস্ট্রাকচার লিমিটেডের সহযোগিতায়। সম্প্রতি ঢাকার একটি স্থানীয় রেস্তোরাঁয় উভয় পক্ষ এই ঘোষণা দিয়েছে।

এশিয়া প্যাসিফিক, ইউরোপ, মধ্য প্রাচ্য এবং দক্ষিণ আফ্রিকার ৭০ টিরও বেশি দেশ এবং অঞ্চলে কার্যক্রম রয়েছে ওপল এর। ৬০০০ ওপল ফ্র্যাঞ্চাইজড স্টোরসহ দেড় লাখের বেশি বিক্রয় আউটলেটের নেটওয়ার্ক নিয়ে ওপল গর্বিত। 

১৯৯৬ সালে প্রতিষ্ঠিত, ওপল হল একটি সমন্বিত লাইটিং কোম্পানি যা গবেষণা, উৎপাদন, বিতরণ এবং বিক্রয়োত্তর সেবা দিয়ে থাকে। এটি নতুন উদ্ভাবন এবং জীবনঘনিষ্ঠ পণ্যে বিশ্বাস করে যা গ্রাহকদের জীবনকে সহজ করে তোলে। এই প্রক্রিয়ায় কোম্পানি প্রতি বছর গবেষণার পেছনে ১৮৫ কোটি টাকা বিনিয়োগ করে এবং ২৮০০+ পেটেন্ট গ্রহণ করে। ওপল এর গবেষণা কেন্দ্রে ৪০০ এর বেশি প্রকৌশলী এবং বিজ্ঞানী নিরলস পরিশ্রম করে যাচ্ছেন।

চীনা লাইট ইন্ডাস্ট্রির জন্য বেঞ্চমার্ক এবং টোটাল লাইটিং সলিউশন প্রদানকারী হিসেবে, ওপল তার "See Beyond"-এর ব্র্যান্ড ধারণাকে সমর্থন করে এবং উদ্ভাবনের উপর মনোযোগ কেন্দ্রীভূত করে। ওপল-এর লক্ষ্য হল টোটাল লাইটিং সিস্টেম এবং ইন্টিগ্রেটেড হোম সলুশন প্রদান করা, যা গ্রাহকদের জন্য একটি পেশাদার, বুদ্ধিমান, ফ্যাশনেবল, স্বাস্থ্যকর এবং উচ্চ-মানের জীবনের অভিজ্ঞতা তৈরি করে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর