শিরোনাম
সোমবার, ৩০ অক্টোবর, ২০১৭ ০০:০০ টা

শাকিবের বিরুদ্ধে মামলা

হবিগঞ্জ প্রতিনিধি

শাকিবের বিরুদ্ধে মামলা

গত ঈদুল ফিতরে মুক্তি পাওয়া ‘রাজনীতি’ চলচ্চিত্রে হবিগঞ্জের বানিয়াচং উপজেলার রাজমিস্ত্রি ইজাজুল মিয়াকে হয়রানির অভিযোগে চিত্রনায়ক শাকিব খানসহ ওই চলচ্চিত্রের প্রযোজক ও পরিচালকের বিরুদ্ধে ৫০ লাখ টাকার ক্ষতিপূরণ মামলা দায়ের করা হয়েছে। পাশাপাশি ওই সিনেমা প্রদর্শন বন্ধেরও প্রার্থনা করা হয়। গতকাল দুপুরে হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি দায়ের করেন বানিয়াচং উপজেলা সদরের যাত্রাপাশা গ্রামের মোবারক মিয়ার ছেলে রাজমিস্ত্রি ইজাজুল মিয়া। মামলার অপর আসামিরা হলেন— ‘রাজনীতি’ সিনেমার পরিচালক বুলবুল বিশ্বাস ও প্রযোজক আশফাক আহমেদ।

আদালত সূত্রে জানা যায়, গতকাল সকালে হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সম্পা জাহানের আদালতে মামলাটি দায়ের করা হলে তিনি পরে আদেশ  দেবেন বলে জানান। পরে দুপুরে তিনি আদেশ প্রদান করেন। আদেশে তিনি হবিগঞ্জের ডিবি পুলিশকে তদন্ত করে প্রতিবেদন দেওয়ার নির্দেশ দেন। মামলার পরবর্তী তারিখ নির্ধারণ করা হয় ১৮ ডিসেম্বর।

মামলায় অভিযোগ করা হয়, ঈদুল ফিতরে মুক্তি পাওয়া ‘রাজনীতি’ চলচ্চিত্রের একটি দৃশ্যে নায়ক শাকিব খান নায়িকা অপু বিশ্বাসকে একটি মোবাইল ফোন নম্বর দেন। মূলত ওই নম্বরটির গ্রাহক বাদী ইজাজুল। চলচ্চিত্রটি মুক্তি পাওয়ার পর শাকিব খানের মোবাইল নম্বর মনে করে অসংখ্য নারী পুরুষ ইজাজুলকে ফোন করতে থাকেন। বাদী ইজাজুল মিয়া জানান, পরনারীদের সঙ্গে সম্পর্ক গড়ে তুলেছি সন্দেহে স্ত্রী মিশু আক্তার বাপের বাড়িতে চলে গেছে একমাত্র শিশু কন্যা ইমুকে নিয়ে। পরে রাজনীতি সিনেমা দেখে স্ত্রী মিশুর ভুল ভাঙে। অপরদিকে দিনে কয়েকশ ফোন আসার কারণে মোবাইল নিয়েই ব্যস্ত থাকতে হয় সারা দিন। আইনজীবী অ্যাডভোকেট এম এ মজিদ বলেন, কারও অনুমতি ছাড়া অন্যের নম্বর নিজের বলে প্রচার করা বেআইনি।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর