শিরোনাম
প্রকাশ : বুধবার, ২ জুন, ২০২১ ০০:০০ টা
আপলোড : ১ জুন, ২০২১ ২৩:০৮

ইনস্টাগ্রামে বলিউডের জনপ্রিয় তারকারা

ইনস্টাগ্রামে বলিউডের জনপ্রিয় তারকারা
Google News

তারকাদের ভক্ত-অনুরাগীর সংখ্যা অগণিত। তাই তারকারা তাঁদের ভক্তদের মাঝে নিজেদের আপডেট জানাতে ব্যবহার করেন বিভিন্ন সামাজিক মাধ্যম। সব মাধ্যমের মতো ইনস্টাগ্রামে তারকারা ভীষণ সরব। এখানে তাঁদের মিলিয়ন মিলিয়ন ভক্ত, অনুরাগী রয়েছে। তারকারা তাঁদের বিভিন্ন মুহূর্তের ছবি পোস্ট ও শেয়ার করেন এখানে।  ইনস্টাগ্রামে সরব বলিউডের জনপ্রিয় কিছু তারকা নিয়ে লেখেছেন- পান্থ আফজাল

 

হার্টথ্রব প্রিয়াঙ্কা চোপড়া

জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এই লাস্যময়ী সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব। বিভিন্ন মুহূর্তের ছবি তিনি সোশ্যাল সাইটে প্রকাশ করেন। তবে বিশেষ করে তিনি ইনস্টাগ্রামে সব মুহূর্তের ছবিই শেয়ার করেন। ক্যারিয়ার থেকে শুরু করে ব্যক্তিগত জীবনের কোনো কিছু বাদ যায় না তাঁর শেয়ার থেকে। এদিকে স্বামী নিক জোনাসের সঙ্গে কাটানো বিশেষ মুহূর্তগুলোও তিনি শেয়ার করেন ইনস্টাগ্রামে। প্রায়ই দেখা যায় তাঁকে স্বামী নিকের বাহুডোরে। হিসাবে ইনস্টাগ্রামে তাঁর অনুসরণকারীর সংখ্যা ৬৩.৯ মিলিয়ন।

 

লাস্যময়ী শ্রদ্ধা

বলিউডের শক্তিমান অভিনেতা শক্তি কাপুর তনয়া শ্রদ্ধা কাপুর। শ্রদ্ধা কাপুরও  ইনস্টাগ্রামে দারুণ সরব। তিনি ইনস্টাগ্রামে ব্যাপক জনপ্রিয়। তাঁকে অনুসরণ করেন ৬২.৪ মিলিয়ন। তিনিও ব্যক্তিগত জীবনের ছবি প্রকাশ করে সবসময় ভক্তদের নিজের খবর জানান।

 

বেবীবম্ব নেহা কাক্কর

এই সময়ের বলিউডের শিল্পীদের মধ্যে নেহা কাক্কর অন্যতম। এই শিল্পী ভক্তদের সঙ্গে তাঁর বিশেষ মুহূর্ত শেয়ার করতে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রাম ব্যবহার করেন। যেখানে তাঁর অনুসরণকারীর সংখ্যা ৫৮.১ মিলিয়ন। এই বেবীবম্ব মাঝেমধ্যে স্বামী রোহানপ্রীত সিংয়ের সঙ্গে ব্যক্তিগত মুহূর্তের ছবি প্রকাশ করেন।

 

অতুলনীয় দীপিকা

দীপিকা পাড়ুকোন। বলিউডের সবচেয়ে জনপ্রিয় তারকা। এই তারকাও ইনস্টাগ্রামে খুব একটিভ। তাঁকে অনুসরণ করেন ৫৭.১ মিলিয়ন মানুষ। তিনি প্রায়ই সেখানে ছোটবেলার ছবি প্রকাশ করেন।

 

অনন্য আলিয়া ভাট

ভারতের জনপ্রিয় তারকা আলিয়া ভাট। তাঁকে ৫৩.২ মিলিয়ন মানুষ ইনস্টাগ্রামে অনুসরণ করেন। তিনি ব্যক্তিগত জীবন, পোষা প্রাণী এবং সিনেমার শুটিংয়ের ছবি বা ভিডিও প্রকাশ করেন।

 

শ্রীলঙ্কান ডিভা জ্যাকুলিন ফার্নান্দেজ

ইনস্টাগ্রামে জ্যাকুলিন ফার্নান্দাজের অনুসরণকারীর সংখ্যা ৫১.৫ মিলিয়ন। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘রাধে-ইউর মোস্ট ওয়েলকাম ভাই’ সিনেমায় অভিনয় করেন। তিনি ঘোড়ায় চড়ে ঘুরে বেড়াতে ভালোবাসেন।

 

চির তরুণ অক্ষয় কুমার

বলিউডের জনপ্রিয় তারকা অক্ষয় কুমার। তাঁর ইনস্টাগ্রামে অনুসরণকারীর সংখ্যা ৫০.৪ মিলিয়ন। স্ত্রী টুইঙ্কেল খান্না ও দুই সন্তান আরব ও নিতারার সঙ্গে মাঝেমধ্যে ছবি পোস্ট করেন। তাছাড়া শুটিংয়ে ক্যামেরার পেছনের দৃশ্য এবং সিনেমার ট্রেলার প্রকাশ করেন।

 

সুনয়না আনুশকা শর্মা

অভিনেত্রী আনুশকা শর্মাকে ইনস্টাগ্রামে ৫০.২ মিলিয়ন মানুষ অনুসরণ করেন। বেশির ভাগ সময় তিনি বিভিন্ন সিনেমার ব্র্যান্ডিং করতে আগ্রহী। তবে মাঝেমধ্যে স্বামী ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলির সঙ্গেও ব্যক্তিগত ছবি প্রকাশ করতে ভোলেন না।

 

আবেদনময়ী ক্যাটরিনা কাইফ

বলিউড সুন্দরী ক্যাটরিনা কাইফ। ইনস্টাগ্রামে তাঁকে অনুসরণ করেন ৫০.১ মিলিয়ন মানুষ। তিনি ব্যক্তিগত জীবনের ছবি বা ভিডিও প্রকাশ  করতেই বেশি পছন্দ করেন।

 

মোস্ট ইলিজেবল সালমান

ভারতের জনপ্রিয় তারকা সালমান খান ওরফে ‘ভাইজান’ সামাজিক মাধ্যমে নিজের সিনেমার ব্র্যান্ডিং করেন। এ ছাড়াও প্রকাশ করেন ব্যক্তিগত ছবি বা ভিডিও। ইনস্টাগ্রামে তাঁর অনুসরণকারীর  সংখ্যা ৪০.৫ মিলিয়ন।