রবিবার, ৩ জুলাই, ২০২২ ০০:০০ টা

একসঙ্গে কাজ করতে চান না তারা

একসঙ্গে কাজ করতে চান না তারা

বলিউডে এমন কিছু তারকা রয়েছেন যারা একে অপরের সঙ্গে কখনো কাজ করতে চান না। তাদের এই বিবাদ দীর্ঘদিন থেকেই।  এমন কিছু তারকা নিয়ে লিখেছেন-পান্থ আফজাল

 

শাহরুখ-অজয়

বলিউড বাদশা শাহরুখ খান। তিনি তার বেশির ভাগ সফল চলচ্চিত্রের নায়িকা হিসেবে পেয়েছেন কাজলকে। নির্মাতা ও দর্শকরাও এই জুটিকে সাদরে গ্রহণ করে। একসঙ্গে অসংখ্য রোমান্টিক চলচ্চিত্র করেছেন এই দুজন। পরবর্তীতে অজয় বিয়ে করেন কাজলকে। তাই স্বামী হওয়ায় অজয় দেবগন শাহরুখ-কাজলকে একসঙ্গে কাজ করতে পছন্দ করেননি। শাহরুখ-অজয় কখনো একসঙ্গে কাজও করেননি এ কারণে। এ ছাড়াও এমন এক সময় ছিল যেখানে খান এবং দেবগনের উভয় সিনেমাই একসঙ্গে মুক্তি পেয়েছিল। তারা একসঙ্গে কাজ করবে না বলে এমনটি করে থাকেন প্রায়শ।

 

ঐশ্বরিয়া-সালমান

ঐশ্বরিয়া রাইকে ভালোবাসতেন সালমান খান। ‘হাম দিল দে চুকে সানাম’ ছবির শুটিংয়ের সময় তারা প্রেমে পড়েন। সালমান খানের সঙ্গে দুই বছর ডেটও করেছিলেন ঐশ্বরিয়া। দুজনই তাদের সম্পর্কের ব্যাপারে সিরিয়াস ছিলেন। কিন্তু কিছু বাজে কারণে তাদের সম্পর্ক শেষ হয়ে যায়। তারা মুখ চাওয়া-চাওয়িও বন্ধ করে দেন।  এরপর তো ঐশ্বরিয়া বিয়ে করেন অভিষেক বচ্চনকে। এখনো তাদের একসঙ্গে কাজ করতে অনীহা রয়েছে।

 

অক্ষয়-রানী

রানী মুখার্জি। তিনি রোমান্টিক চলচ্চিত্রের রানী বলেই সবাই জানে। তবে এই রানী বরাবরই অক্ষয়ের সঙ্গে কাজ করতে প্রত্যাখ্যান করেছেন। এটি জানার পরে অক্ষয় কুমারও তার সঙ্গে কাজ করতে আগ্রহী হননি কখনো।

 

রণবীর-কঙ্গনা

রণবীর কাপুর বলিউডের অন্যতম অভিনেতাদের মধ্যে একজন। অন্যদিকে কঙ্গনা রানাওউতও কম জনপ্রিয় নন বলিউডে। দুজনের বলিউড যাত্রা প্রায় একই সময়ে শুরু হয়েছিল। এ দুজনের মধ্যেও ছিল বিরোধ। তাদের নীরব লড়াই শুরু হয়েছিল যখন তাদের ছবি রকস্টার এবং রিভলভার রানি একই দিনে মুক্তি পেয়েছিল। তারা এখনো একসঙ্গে কাজ করতে আগ্রহী নন।

 

দীপিকা-সালমান

বিউটি কুইন দীপিকা পাড়ুকোন। বি-টাউনে অনেক অভিনেতার সঙ্গে কাজ করেছেন তিনি। তবে ‘সুলতান’ মুভিতে যখন তাকে প্রধান নায়িকার অভিনয়ের প্রস্তাব দেওয়া হয় সে সময় তিনি তা প্রত্যাখ্যান করেছিলেন। এই কারণে সালমান রেগে যান এবং তিনি আর কখনো তার সঙ্গে কাজ না করার সিদ্ধান্ত নেন।

 

শাহরুখ-প্রিয়াঙ্কা

কিং খান ও প্রিয়াঙ্কা চোপড়ার মধ্যে একটি ভালো সম্পর্ক ছিল। কিন্তু এই বন্ধনকে তার স্ত্রী গৌরী ভালোভাবে নেননি। তিনি চেয়েছিলেন শাহরুখের সঙ্গে প্রিয়াঙ্কার বিচ্ছেদ। শাহরুখও সেটা মেনে নেন এবং আর কখনো তারা একসঙ্গে কাজ করেননি।

 

জন আব্রাহাম-বিপাশা

বলিউডের সবচেয়ে আকর্ষণীয় নায়কের মধ্যে অন্যতম জন আব্রাহাম। এক সময় জন-বিপাশা বেশ কয়েক বছর ধরে ডেট করেছিলেন। কিন্তু সম্পর্ক একসময় ভালো যায়নি। তারা বিচ্ছেদ করেন। অনেক বছর পর বিপাশা বিয়েও করেন। এখনো জন-বিপাশা একসঙ্গে কোনো চলচ্চিত্রে কাজ করতে আগ্রহী নন।

 

প্রিয়াঙ্কা-কারিনা

প্রিয়াঙ্কা চোপড়া ও কারিনা কাপুরের মধ্যে শীতল যুদ্ধ এখনো চলে আসছে। এর কারণ একটি চলচ্চিত্র। একটি চলচ্চিত্রে প্রিয়াঙ্কাকে বাদ দিয়ে নেওয়া হয় কারিনাকে। কারিনা সেই চলচ্চিত্রে দর্শকপ্রিয় হন। এরপর থেকেই কারিনা-প্রিয়াঙ্কা লড়াই চলছেই। যদিও কারিনা কাপুর এবং প্রিয়াঙ্কা চোপড়াকে টিভি শো ‘কফি উইথ করন’-এ একসঙ্গে দেখা গিয়েছিল।

 

অভিষেক-কারিশমা

কারিশমা কাপুর এবং অভিষেক বচ্চন একসঙ্গে অনেক সুপারহিট ছবি করেছেন। এরপর তাদের মধ্যে সম্পর্ক হয়। শেষমেশ বাগদানও সম্পন্ন হয়েছিল। তবে সেই বাগদান কিছু ভুল বোঝাবুঝির কারণে ভেঙে যায়। এরপর তাদের একসঙ্গে আর পর্দায় দেখা যায়নি।

 

অক্ষয়-শিল্পা

বলিউড লাভার বয় অক্ষয় কুমার। তার সঙ্গে অনেকেরই সম্পর্ক ছিল। তাদের মধ্যে অন্যতম শিল্পা শেঠী। তবে কোনো কারণে তারা দুজন থেকে বিচ্ছিন্ন হয়ে যান। অক্ষয় একসময় বিয়ে করেন টুইঙ্কল খান্নাকে। অন্যদিকে শিল্পাও বিয়ে করেন। তবে শিল্পা এবং অক্ষয়কে একসঙ্গে অনস্ক্রিনে দেখা যায়নি দীর্ঘদিন ধরে। হয়তোবা সেই পুরনো প্রেম দুজনেই এখনো ভোলেননি।

সর্বশেষ খবর