রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

বলিউডে সরব যত নতুন মুখ

বলিউডে সরব যত নতুন মুখ

দুই বছর ধরে দক্ষিণী ছবির হাওয়ায় বিধ্বস্ত বলিউড বাজার। বাঘা বাঘা বলিউড তারকার ছবিও বক্স অফিসে মুখ থুবড়ে পড়ছে। কীভাবে এ অবস্থা থেকে পরিত্রাণ পাওয়া যায়। অবশেষে বলিউড নির্মাতারা পর্দায় প্রাণ ফেরাতে আনছেন একঝাঁক নতুন মুখ। ইতোমধ্যে অনেকে কাজও শুরু করে দিয়েছেন। নতুন মুখদের খবর জানাচ্ছেন- আলাউদ্দীন মাজিদ

 

আহান শেঠি

নতুন মুখের তালিকায় প্রথমেই রয়েছে আহান শেঠির নাম। তিনি বলিউডের জনপ্রিয় অভিনেতা সুনীল শেঠির ছেলে।  তেলেগু ছবি ‘আরএক্স ১০০’-এর হিন্দি সংস্করণে অভিনয়ের মধ্য দিয়ে রুপালি পর্দায় পা রাখছেন সুনীলপুত্র। এতে তার বিপরীতে দেখা যাবে অভিনেত্রী তারা সুতারিয়াকে। ছবিটি পরিচালনা করবেন সাজিদ নাদিয়ারওয়ালা।

 

মানুষি ছিল্লার

তালিকায় দ্বিতীয় নামটি হলো বিশ্বসুন্দরী মানুষি ছিল্লারের। ‘পৃথ্বীরাজ’ ছবির মধ্য দিয়ে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখলেন মানুষি ছিল্লার। ইতোমধ্যে ছবিটির শুটিংয়ে অংশ নিয়েছেন এই সুন্দরী। এতে তার বিপরীতে দেখা যাবে খিলাড়ি তারকা অক্ষয় কুমারকে।

 

লক্ষ্য

বেশ কয়েকটি টেলিভিশন শোতে অংশ নিয়ে এরই মধ্যে দর্শকদের হৃদয় জয় করে নিয়েছেন লক্ষ্য। এবার জনপ্রিয় পরিচালক-প্রযোজক করণ জোহরের হাত ধরে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখছেন তিনি। এ নির্মাতার ‘দোস্তানা টু’তে দেখা যাবে লক্ষ্যকে। যেখানে তার পাশাপাশি আরও দেখা যাবে কার্তিক আরিয়ান ও জানভী কাপুরকে।

 

পলক তিওয়ারি

ছোট পর্দার জনপ্রিয় মুখ শ্বেতা তিওয়ারির মেয়ে পলক তিওয়ারি। এ বছর বড় পর্দায় দেখা যাবে পলককে। বিশাল মিশ্রা পরিচালিত ‘রোজি : দ্য স্যাফরন চ্যাপ্টার’ ছবির মধ্য দিয়ে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখবেন পলক। এতে তার বিপরীতে দেখা যাবে বিবেক ওবেরয়কে। অভিনয়ের পাশাপাশি ছবিটি প্রযোজনাও করছেন বিবেক।

 

শানায়া কাপুর

অভিনেতা সঞ্জয় কাপুর ও মাহিপ কাপুরের মেয়ে শানায়া কাপুর। অনেক দিন থেকেই তার বলিউড সিনেমায় অভিষেকের গুঞ্জন উড়ছে। এখন তার স্বপ্ন পূরণ হতে চলেছে। শোনা যাচ্ছে, করণ জোহরের একটি সিনেমায় দেখা যাবে তাকে।

 

রিঞ্জিং ডেনজোংপা

বলিউডের প্রবীণ অভিনেতা ড্যানি ডেনজোংপার ছেলে রিঞ্জিং। ‘স্কোয়াড’ সিনেমার মাধ্যমে চলতি বছর পর্দায় হাজির হচ্ছেন রিঞ্জিং ডেনজোংপা। সিনেমায় তার বিপরীতে দেখা যাবে অভিনেত্রী অনিতা রাজের ভাতিজি মালবিকাকে।

 

দিয়া ঘোষ

নির্মাতা সুজয় ঘোষের মেয়ে দিয়া ঘোষ। বলিউডে নতুন মুখের মধ্যে তিনিও রয়েছেন। অভিষেক বচ্চনের সঙ্গে ‘বব বিশ্বাস’ সিনেমায় অভিনয় করছেন দিয়া।

 

ইসাবেলে কাইফ

ইসাবেলের বলিউড অভিষেক নিয়ে এরই মধ্যে নানা চর্চা হয়েছে। তাকে রুপালি পর্দায় দেখার জন্য মুখিয়ে আছেন সবাই। আর থাকবেই বা না কেন? তিনি হচ্ছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের বোন। বলিউডে তাকে আনতে যাচ্ছেন সালমান খান। তার প্রযোজিত ‘কোঠা’ ছবির মধ্য দিয়ে বলিউডে পা রাখতে যাচ্ছেন ইসাবেলে। এতে তার বিপরীতে দেখা যাবে সাল্লুর ভগ্নিপতি আয়ুশ শর্মাকে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর