৩ ডিসেম্বর, ২০১৬ ১৩:২৬

প্রীতি জিনতার ভাইয়ের আত্মহত্যা

অনলাইন ডেস্ক

প্রীতি জিনতার ভাইয়ের আত্মহত্যা

মাথায় গুলি করে আত্মহত্যা করেছেন বলিউড অভিনেত্রী প্রীতি জিনতার চাচাতো ভাই নিতিন চৌহাণ। শুক্রবার সকালে রাস্তার ধারে নিজের গাড়ির ভিতর থেকে নিতিনের গুলিবিদ্ধ দেহ উদ্ধার করে পুলিশ। নিতিনের গাড়ির ভিতর থেকে পুলিশ একটি পিস্তল এবং একটি সুইসাইড নোট উদ্ধার করেছে। 

স্ত্রীর সঙ্গে বছর দুয়েক আগে সম্পর্ক ছিন্ন হয় নিতিনের। এই নিয়ে আদালতে মামলা চলছিল। শুক্রবার ছিল সেই মামলার শুনানি। নিতিনের ঘনিষ্ঠমহল সূত্রে খবর, স্ত্রী ও শ্বশুরবাড়ির চাপেই আত্মহত্যার পথ বেছে নেন নিতিন।

নিতিনের পরিবার জানায়, বৃহস্পতিবার রাতে খাওয়ার পর শুতে যান তিনি। কিছুক্ষণ পরে নিতিনকে ঘরে খুঁজে পাননি তার মা। ভেবেছিলেন ছেলে হয়ত ড্রাইভিংয়ে বেরিয়েছেন। সকালেও নিতিনকে ঘরে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। প্রতিবেশীদের এক জন বাড়ি থেকে কিছুটা দূরে নিতিনের গাড়ি দেখতে পেয়ে খবর দেন। তদন্তে নেমে পুলিশ নিতিনের গাড়ি এবং বাড়ি থেকে দু’টি সুইসাইড নোট উদ্ধার করে। 

ওই নোটে স্ত্রী ও শ্বশুরবাড়ির বিরুদ্ধে মানসিক অত্যাচারের অভিযোগ তুলেছেন নিতিন। ওই নোটে এটাও লেখা ছিল যে, তাকে মিথ্যা অভিযোগে ফাঁসানো হয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে নিতিনের স্ত্রী ও শ্বশুরবাড়ির বিরুদ্ধে একটি মামলা করেছে পুলিশ। পাশাপাশি, নিতিনের কাছে পিস্তল কোথা থেকে এলো তা-ও খতিয়ে দেখা হচ্ছে। নিতিনের পরিবারের দাবি, কোনও অস্ত্রই তাদের বাড়িতে ছিল না।


বিডি প্রতিদিন/৩ ডিসেম্বর, ২০১৬/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর