Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি, ২০১৭ ০৫:৫৬
আপডেট : ১৭ ফেব্রুয়ারি, ২০১৭ ১৬:৪১

নিজের জন্মদিনে ছবি পোস্ট করে বিপাকে শাকিরা

অনলাইন ডেস্ক

নিজের জন্মদিনে ছবি পোস্ট করে বিপাকে শাকিরা
সংগৃহীত ছবি

পিএসজির কাছে বুধবার রাতে চ্যাম্পিয়নস লীগে উড়ে গেছে ৪-০ গোলে উড়ে গেছে বার্সেলোনা। এই হারের ফলে লীগ শিরোপা বার্সোলোনার জন্য প্রায় শেষই বলা যায়। কারণ বার্না ব্যুতে ফিরতি লেগে তাদের ৫-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়তে হবে। আর এমনটি শুধু স্বপ্নেই ভাবা সম্ভব।

স্পেন ও ফরাসি মিডিয়া পিএসজি-বার্সা ম্যাচ নিয়ে মেসিদের নিয়ে কঠোর সমালোচনা শুরু করেছে। এরই মধ্যে ভাইরাল হয়েছে কলম্বিয়ান জনপ্রিয় পপগায়িকা শাকিরার একটি ছবি। পপগায়িকা শাকিরার কিন্তু আরও একটি পরিচয় আছে। সেই পরিচয় হল তিনি বার্সার ডিফেন্ডার জেরার্ড পিকের গার্লফ্রেন্ড। 

ভাইরাল হওয়া শাকিরার সেই ছবিতে দেখা গেছে যে , তিনি এক হাতে চারটি আঙুল ও অন্য হাতে শূন্য আকৃতি করে আছেন। আর সেটি যে মূলত পিএসজির কাছে বার্সার ৪-০ গোলে পতিত অবস্থা বোঝানো হয়েছে তা নিয়ে কোনই সন্দেহ নেই। আর সমর্থকদের কল্যাণে শাকিরার সেই ছবি সামাজিক মাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে গেছে।

বাস্তবে কিন্তু শাকিরার এ ছবি বার্সাকে কটাক্ষ করে নয় পোস্ট করেননি। গত ২ ফেব্রুয়ারি ছিল এই তারকার জন্মদিন। ৪০তম জন্মদিন উপলক্ষে এমন ভঙ্গি করে ছবি দিয়েছিলেন শাকিরা, সেটিই এখন তার জন্য কাল হতে চলেছে।

 
বিডি-প্রতিদিন/ ১৭ ফেব্রুয়ারি, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১৪


আপনার মন্তব্য