শিরোনাম
প্রকাশ : ১১ মার্চ, ২০১৯ ১৫:১৬
আপডেট : ১১ মার্চ, ২০১৯ ১৫:২৪

'মিশন এক্সট্রিম'র মাধ্যমে বড় পর্দায় ঐশীর অভিষেক

শোবিজ প্রতিবেদক

'মিশন এক্সট্রিম'র মাধ্যমে বড় পর্দায় ঐশীর অভিষেক

‘মিশন এক্সট্রিম’ সিনেমার নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন 'মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮' জান্নাতুল ফেরদৌস ঐশী। তিনি এই সিনেমার মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে অভিনয় জীবন শুরু করতে যাচ্ছেন। তাকে এই সিনেমায় আরেফিন শুভ’র বিপরীতে দেখা যাবে। 

‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি মূলত একটি পুলিশ অ্যাকশন থ্রিলার। ২০১৭ সালে একই ধাঁচের প্রথম সিনেমা 'ঢাকা অ্যাটাক' মুক্তি পেয়েছিল যা দর্শকনন্দিত হয়েছিল। দু’টি সিনেমারই কাহিনী লিখেছেন সানী সানোয়ার। তিনি বলেন, গল্পকে সমান্তরালভাবে বহন করে নিয়ে যাওয়ার জন্য ঐশীর মতো একজন নতুন অভিনেত্রী প্রয়োজন ছিল। সেই বিচারে ঐশীকে নেয়া হয়েছে। আমার বিশ্বাস সে তার মেধা দিয়ে দিয়ে দর্শক হৃদয় জয় করবে।

সিনেমাটি যৌথভাবে পরিচালনা করছেন ফয়সাল আহমেদ এবং সানী সানোয়ার। ফয়সাল আহমেদ বলেন, আমার বিশ্বাস ঐশীর আগমনের মাধ্যমে ঢালিউড একজন কর্মঠ এবং পেশাদার নায়িকা পেতে যাচ্ছে।

ঐশী বলেন, ভালো একটি সিনেমা দিয়ে আমি চলচ্চিত্রের ক্যারিয়ার শুরু করতে চেয়েছিলাম। ‘মিশন এক্সট্রিম’র মধ্য দিয়ে আমার সে স্বপ্ন পূরণ হতে যাচ্ছে। কপ ক্রিয়েশন, সানী সানোয়ার ভাই ও ফয়সাল আহমেদ ভাইকে অনেক ধন্যবাদ আমাকে সুযোগ দেওয়ার জন্য।

চলতি মার্চের তৃতীয় সপ্তাহ থেকে ’মিশন এক্সট্রিম’ সিনেমার শুটিং শুরু হতে যাচ্ছে। চলবে আগামী এপ্রিল পর্যন্ত।

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর