Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৬ মার্চ, ২০১৯ ২০:৩৪

কঙ্গনার পারিশ্রমিক শুনলে আঁতকে উঠবেন!

অনলাইন ডেস্ক

কঙ্গনার পারিশ্রমিক শুনলে আঁতকে উঠবেন!

কঙ্গনা রানাওয়াত। বলিউডে 'কুইন' নামের পরিচিত তিনি। তা সত্যি রানি বটে তিনি। এবার বলিউডের পারিশ্রমিকের নিরিখে সমস্ত অভিনেত্রীদের ছাপিয়ে গেলেন কঙ্গনা। 'মনি কর্ণিকা: দ্যা কুইন অফ ঝাঁসি'র পর এবার তামিলনাডুর প্রাক্তন মুখ্যমন্ত্রী 'জয়ললিতার ভূমিকায় দেখা যাবে কঙ্গনাকে। শুধু হিন্দি নয়, তামিল, তেলেগুসহ বিভিন্ন ভাষাতে মুক্তি পাবে ছবিটি। তামিল ভাষাতে ছবির নাম 'থলাইভি', আর হিন্দিতে ছবির নাম হবে 'জয়া'। যে ছবির গল্প লিখেছেন বাহবলী খ্যাত লেখক কে ভি বিজয়েন্দ্র। আর সেই ছবির জন্য যে পারিশ্রমিক নিচ্ছেন তা শুনলে আঁতকে উঠার কথা সবার! ২৪ কোটি টাকা। হ্যাঁ, এটাই সত্যি।

এর আগে 'সিমরণ' 'রেঙ্গুন' করার সময় কঙ্গনার পারিশ্রমিক ছিল ১১ কোটি টাকা। আর এই পারিশ্রমিকের পর কঙ্গনা হয়েছিল দেশের সর্বোচ্চ উপার্জনকারী অভিনেত্রী। আর 'পদ্মাবত'-এ অভিনয়ের জন্য দীপিকা পারশ্রমিক হিসেবে নিয়েছিলেন ১৩ কোটি টাকা। ফলে কঙ্গনাকে টপকে অভিনেত্রীদের মধ্যে পারিশ্রমিকে শীর্ষে উঠে আসেন দীপিকা। এবার সেটাকে টপকে নিজেকে ধরাছোঁয়ার বাইরে নিয়ে গেলেন কঙ্গনা।

প্রসঙ্গত, বলিউডে অভিনেতাদের পারিশ্রমিক অবশ্য অভিনেত্রীদের থেকে আরও অনেক বেশি। বিশেষ করে খান দের পারিশ্রমিক ৫০ কোটিরও উপরে।

বিডি-প্রতিদিন/২৬ মার্চ, ২০১৯/মাহবুব


আপনার মন্তব্য