শিরোনাম
প্রকাশ : ২৫ মে, ২০১৯ ১৪:২৫
আপডেট : ২৫ মে, ২০১৯ ১৪:৩২

রাতে বিটিভি’র বিশেষ নাটক ‘অবেলায়’

অনলাইন প্রতিবেদক

রাতে বিটিভি’র বিশেষ নাটক ‘অবেলায়’

‘অবেলায়’ নামে একটি নাটকে একসঙ্গে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী রুনা খান ও অভিনেতা সাখাওয়াত সাগর। পারিবারিক টানাপোড়েন নিয়ে তৈরি হয়েছে নাটকের গল্প। 

এ ব্যাপারে অভিনেতা সাগর জানান, বর্তমান সময়ের পারিবারিক প্রেক্ষপট নিয়ে তৈরি হয়েছে নাটকটি। এতে আমি ও রুনা স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছি, আমাদের একটি কন্যা সন্তানও রয়েছে। নাটকের গল্পে স্ত্রী-কন্যাকে নিয়ে আমি ঢাকায় সুখেই দিন পার করছিলাম, এর মধ্যে হঠাৎ বাবার গ্রাম থেকে আমাদের শহরের বাসায় আসা নিয়ে শুরু হয় টানাপোড়েন। বাবার সর্বস্ব দিয়ে কেনা ফ্ল্যাটে আমরা থাকি, অথচ তার জায়গা হয় ছোট্ট একটা রুমে। আমার স্ত্রীর অবহেলা-অযত্ন ও বাবার অসহায়ত্ব নিয়ে পরিবারে অশান্তি দেখা দেয়। এক পর্যায়ে বাবা অসুস্থ হয়ে পড়লে সে টানাপোড়েন আরও চরমে পৌঁছায়। এভাবে এগিয়েছে নাটকের গল্প।
 
সৈয়দ মহিদুর রহমানের রচনায় নাটকটি প্রযোজনা করেছেন ইলন সাফির। নাটকটি আজ শনিবার রাত ৯টায় একযোগে বিটিভি ও বিটিভি ওয়াল্ডে প্রচারিত হবে। ‘অবেলায়’ রুনা খান ও সাগর ছাড়া আরও অভিনয় করেছেন রাজু আহসান ও মোহাম্মাদ বারি প্রমুখ।

উল্লেখ্য, সুপারহিরো-সুপারহিরোইন প্রতিযোগিতা থেকে উঠে আসা অভিনেতা সাগর বর্তমানে নাটকের বাইরে ‘ময়নার ইতিকথা’ নামের একটি ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। এছাড়া আসন্ন ঈদে তার বেশ কিছু নাটক বিভিন্ন টিভি চ্যানেলে প্রচারিত হবে।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য