Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৮ জুন, ২০১৯ ১৫:৪০

দীপনের ছবিতে বাপ্পির বিপরীতে দুই নুসরাত

অনলাইন ডেস্ক

দীপনের ছবিতে বাপ্পির বিপরীতে দুই নুসরাত

'কেমন হবে ভবিষ্যতের ঢাকা? এই প্রশ্নের উত্তর নিয়ে নির্মিত হচ্ছে গল্পনির্ভর চলচ্চিত্র 'ঢাকা ২০৪০'। ‌‘ঢাকা অ্যাটাক’ ছবির বহুল আলোচিত নির্মাতা দীপংকর দীপন নির্মাণ করছেন ছবিটি।  যদিও সম্প্রতি ' অপারেশন সুন্দরবন' নামে আরও একটা ছবির সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছেন তিনি। সেই ছবির ঘোষণার সপ্তাহ খানেক পরই দিলেন 'ঢাকা ২০৪০' নির্মাণের ঘোষণা। 

এবারে আর প্রস্তুতি নয়, একেবারে শুটিং শুরু। একেবারে অভিনব এই ছবিটি ফিউচারিস্টিক সোশ্যাল ড্রামা। ছবিটির জন্য ইতোমধ্যে চলচ্চিত্রের তিন জনপ্রিয় মুখ বাপ্পি চৌধুরী, নুসরাত ফারিয়া ও নুসরাত ইমরোজ তিশা চুক্তিবদ্ধ হয়েছেন। আগামী ২০শে জুন ঢাকার একটি অভিজাত ক্লাবে বর্ণিল আয়োজনের মধ্যে দিয়ে ছবিটির মহরতে জানানো হবে তাদের চরিত্রের পরিচয়। 

ছবিটির পরিচালক জানাবেন কিভাবে এত চ্যালেঞ্জিং একটি কাজের প্রস্তুতি নিয়েছেন তিনি। শিল্পীরা জানাবেন তাদের প্রস্তুতির কথা।  আরও বিশেষ চমক হিসাবে পরিচয় করিয়ে দেয়া হবে এই চলচ্চিত্রের আরো একটি বিশেষ তারকা মুখকে। স্টুডিও এইটের ব্যানারে ছবিটি নিয়ে দীপন বলেন, ছবিটি নির্মাণ একটা নতুন চ্যালেঞ্জ। তবে আমি চ্যালেঞ্জ নিতে প্রস্তুত। আশা করি ভালো কিছুই হবে।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য