২৫ আগস্ট, ২০১৯ ১০:৫৮

মা হবেন শুনেই যে নারীর বাড়িতে ছুটে গেলেন রণবীর

অনলাইন ডেস্ক

মা হবেন শুনেই যে নারীর বাড়িতে ছুটে গেলেন রণবীর

রণবীর ও কিরণ

প্রিয় তারকাদের সঙ্গে একবার দেখা করা, তাদের সঙ্গে একটা ছবি বা অটোগ্রাফ নেওয়া কিংবা একবার তাকে কাছ থেকে দেখা, সব অনুরাগীরই স্বপ্ন। কিন্তু বাস্তবে এই স্বপ্ন কতজনেরই বা পূরণ হয়! 

তবে রণবীর সিংয়ের লন্ডনবাসী এক ভক্তের স্বপ্ন এবার পূরণ হল। আর সেটা করলেন তারকা নিজেই।

রণবীর কী করলেন জানেন? সোজা ওই ভক্তের বাড়িতে গিয়েই হাজির হলেন রণবীর।

জানা গেছে, কিরণ নামে লন্ডনের বাসিন্দা এই নারী বহুদিন ধরেই রণবীরের ভক্ত। সামাজিক যোগাযোগ মাধ্যমে RanveeriansFC একটি ফ্যান ক্লাবও খোলেন তিনি। যখনই অভিনেতা লন্ডনে গিয়েছেন কিরণ তার সঙ্গে দেখা করতে ছুটে গেছেন। সেই সুবাদেই রণবীর নিজেও তার এই অনুরাগীকে ভালভাবেই চেনেন।

এই মুহূর্তে '৮৩' ছবির শ্যুটিংয়ের জন্য লন্ডনে রয়েছেন রণবীর। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনি জানতে পারেন কিছুদিন পরই মা হতে চলেছেন কিরণ। আর একথা জানা মাত্রই, অভিনেতা তার টিমকে জানান, কিরণকে দেখতে তার বাড়ি যাবেন তিনি। বলা মাত্রই কাজ।

কিরণ তার টুইটার হ্যান্ডেলে লেখেন, যখন রণবীর তার বাড়ির দরজায় এসে কলিংবেল বাজান তিনি রান্নাঘরে গিয়ে লুকিয়ে পড়েছিলেন। তার স্বামী দরজা খোলেন। রণবীর কিরণের সঙ্গে দেখা করেন, তার হবু সন্তানকে আশীর্বাদও করেন। প্রায় দেড় ঘণ্টা অভিনেতা তাদের বাড়িতে ছিলেন বলে ট্যুইটে জানান কিরণ।

তিনি লেখেন, “মনে হচ্ছিল কোনও পুরোনো বন্ধুর সঙ্গে কথা বলছি। রণবীর আমাকে এসে জড়িয়ে ধরেন, আমাদের বিয়ের ছবি দেখলেন, আমার ‘বেবি স্ক্যান’ এর ছবি দেখলেন। ওনার এখনকার ও পরবর্তী সব ছবির কথা জানালেন ও ছবি দেখান। এত ভাল সময় কেটেছে এখনও বিশ্বাস হচ্ছে না।”  

প্রসঙ্গত, ‘পদ্মাবত’ এর পর থেকেই রণবীর সিংয়ের ভক্তের সংখ্যা ক্রমাগত বাড়তে থাকে। অভিনেতার ভক্তদের একাধিক ভক্তের বিভিন্ন ফ্যান ক্লাবও রয়েছে। যেখানে মাঝে মধ্যেই অভিনেতার নানান বিরল ছবি শেয়ার করা হয়।  

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর