শিরোনাম
প্রকাশ : ১৭ জানুয়ারি, ২০২০ ১২:২০

কঙ্গনার সঙ্গে সেলফি তুলতে চেয়েছিল ডাকাতদল, অতঃপর...

অনলাইন ডেস্ক

কঙ্গনার সঙ্গে সেলফি তুলতে চেয়েছিল ডাকাতদল, অতঃপর...
কঙ্গনা রানাউত

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানউত। ক্যারিয়ারে বিভিন্ন ধরনের অদ্ভুত ছবি করেছেন তিনি। এর ‘রিভলবার রানি’ অন্যতম । বক্স অফিসে ব্যর্থ ও সমালোচকদের দ্বারা নিন্দিত সিনেমাটি নিয়ে নায়িকার ভয়ঙ্কর অভিজ্ঞতা রয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, বর্তমানে নতুন ছবি ‘পাঙ্গা’র প্রচারে ব্যস্ত কঙ্গনা। ওই ছবির প্রচারে এসেছিলেন ‘দ্য কপিল শর্মা শো’তে। সেখানেই সামনে এসেছে একটি মজার ঘটনা।

তিনি জানান, ‘রিভলবার রানি’ ছবির শুটিংয়ের সময় চম্বলে বেশ কিছুদিন শুটিং করেছিলেন। তখনই তার সঙ্গে সেলফি তুলতে চেয়েছিল কয়েকজন ডাকাত।

২০১৪ সালে মুক্তি পেয়েছিল ওই ছবিটি। কঙ্গনা বলেন, “পরিচালক আমাদের বলেছিলেন যে চম্বল খুবই বিপজ্জনক। শুটিংয়ের পক্ষে মোটেই ভালো জায়গা নয়। তবু আমরা ওখানে শুটিং করতে গিয়েছিলাম যাতে ছবিটি দেখে বাস্তবসম্মত মনে হয়।”

‘রিভলবার রানি’তে কঙ্গনার চরিত্রটিও ছিল বেশ ডাকাবুকো।

কঙ্গনা ওখানে এক রাজনৈতিক নেত্রীর ভূমিকায় অভিনয় করেন যে কি না এক বলিউড তারকার প্রেমে পড়ে। সেই তারকাকে যখন অপহরণ করে নিয়ে যায় একদল দুষ্কৃতি, তখন নায়িকা তার প্রেমিককে উদ্ধার করতে অভিযানে যায়।

পোস্টারে কঙ্গনার দুই হাতে রিভলবার চালানোর ভঙ্গিটি খুবই সাড়া ফেলেছিল সেই সময়।

‘রিভলবার রানি’র পরিচালক ছিলেন সাই কবীর। চম্বল খুব বিপজ্জনক এটা জেনেও কেন ওখানে শুটিং করতে যাওয়া হচ্ছে, কঙ্গনা সে কথা নাকি জিজ্ঞাসা করেছিলেন পরিচালককে।

তিনি বলেন, “আমি নাকি খুবই সাহসী তাই ডাকাতের মুখোমুখি পড়লে ভয় পাব না মোটেই।”

মজার বিষয় হল, সত্যি সত্যিই কঙ্গনাকে ডাকাতের মুখোমুখি হতে হয়। কঙ্গনা বলেন, “আমরা যখন ছবির শুটিং শেষ করে ফিরছিলাম তখন একদল ডাকাতের সঙ্গে দেখা। ওরা আমার সঙ্গে সেলফি তুলতে চেয়েছিল। আমাকে বাঁচিয়ে দিয়েছিল কবীর, ও আমার খুব ভালো বন্ধু কি না!”

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য