শিরোনাম
প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি, ২০২০ ১০:১৪

অদিতির কাছে হেরে গেলেন সামান্থা?

অনলাইন ডেস্ক

অদিতির কাছে হেরে গেলেন সামান্থা?
সামান্থা (বামে) ও অদিতি।

‘আরএক্স ১০০’ সিনেমা খ্যাত তামিল পরিচালক অজয় ভুপাতি। অভিনেত্রী সামান্থা আক্কিনেনিকে নিয়ে ‘মহা সমুদ্রম’ নামে নতুন একটি সিনেমা নির্মাণের পরিকল্পনা করেছেন। কিন্তু শোনা যাচ্ছে, সামান্থার পরিবর্তে সিনেমাটিতে অদিতি রাও হায়দারিকে নিয়েছেন এই পরিচালক।   

একটি সূত্র ভারতীয় সংবাদমাধ্যমে বলেন, ‘‘মহা সমুদ্রম’ সিনেমায় সামান্থা তার চরিত্র নিয়ে খুবই উচ্ছ্বসিত ছিলেন। কিন্তু অজয় ভুপাতি তার পরিবর্তে অদিতি রাও হায়দারিকে স্থলাভিষিক্ত করেছেন। সর্বশেষ সামান্থা ‘জানু’ সিনেমায় অভিনয় করেন। প্রেম কুমার পরিচালিত এ সিনেমা প্রযোজনা করেন দিল রাজু। কিন্তু মুক্তির পর বক্স অফিসে সিনেমাটি মুখ থুবড়ে পড়েছে। এজন্য ঝুঁকি নিতে চাননি পরিচালক।’’

নতুন এ সিনেমায় অদিতির সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন স্বরানন্দ। আগামী এপ্রিলে সিনেমাটির শুটিং শুরু হবে। চলতি বছরের শেষের দিকে মুক্তির কথা রয়েছে। এটি প্রযোজনা করছে সিতারা এন্টারটেইনমেন্ট।

তামিল ভাষার একটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন সামান্থা। এটি পরিচালনা করছেন ভিংনেশ শিবান। অন্যদিকে অদিতি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সাইকো’। এছাড়া দুটি তামিল, একটি তেলেগু, একটি হিন্দি ও একটি মালায়ালাম ভাষার সিনেমার কাজ তার হাতে রয়েছে।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য