শিরোনাম
প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি, ২০২০ ১৩:১৪

রণবীর-ক্যাটরিনার ছবি ভাইরাল হতেই যা বলেছিলেন দীপিকা

অনলাইন ডেস্ক

রণবীর-ক্যাটরিনার ছবি ভাইরাল হতেই যা বলেছিলেন দীপিকা

বলিউড তারকা রণবীর কাপুরের প্রেমিকার তালিকা বেশ লম্বা। সোনম কাপুর থেকে শুরু করে দীপিকা পাড়ুকোন ক্যাটরিনা কাইফের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন। কিন্তু কোনো সম্পর্কেই থিতু হননি। রণবীর এখন প্রেম করছেন আলিয়া ভাটের সাথে। শোনা যাচ্ছে, আগামী ডিসেম্বরে মহেশ ভাট কন্যার সাথে সাত পাকে বাঁধা পড়ছেন রণবীর। কিন্তু নামটা যেহেতু রণবীর কাপুর, তাই বিয়ে সম্পন্ন না হওয়া পর্যন্ত কিছুই নিশ্চিত করে বলা যাচ্ছে না।

দীপিকার সঙ্গে সম্পর্ক থাকাকালেই রণবীর জড়িয়ে পড়েন ক্যাটরিনার সাথে। এতে রণবীর তো বটেই ক্যাটরিনার ওপরেও ক্ষিপ্ত হয়েছিলেন দীপিকা। স্পেনের সমুদ্র সৈকতে স্বল্প পোশাকে রণবীর-ক্যাটরিনার ছবি ভাইরাল হওয়ার পর তীব্র সমালোচনাও করেছিলেন তিনি। 

দীপিকা তখন বলেছিলেন, যখন কেউ সেলিব্রিটি হয়ে যান, তখন তারা পাবলিক ফিগার। তাই সব সময় বুঝেশুনে তাদের পদক্ষেপ নেওয়া উচিত। কোথায় যাবেন, কীভাবে যাবেন, সেলেবদের দিকে সব সময় মানুষের নজর থাকে। তাই সংবাদমাধ্যমকে দোষারোপ না করে, সেলেবদের নিজেদের সাবধান হওয়া উচিত।

এখন অবশ্য রণবীর কাপুর ও ক্যাটরিনা দুজনের সঙ্গে সম্পর্ক ভালো দীপিকার। এখন তিনি বলিউড তারকা রণবীর  সিংয়ের ঘরনী। এদিকে ক্যাটরিনা ও ভিকির প্রেম নিয়ে গুঞ্জন চলছে বলিউডে। 
  
বিডি প্রতিদিন/ফারজানা   


আপনার মন্তব্য