শিরোনাম
প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি, ২০২০ ২১:৪১

‘তোমার ঢপে ধরা খাইসি!’

অনলাইন ডেস্ক

‘তোমার ঢপে ধরা খাইসি!’
ফাইল ছবি

কলকাতার জাতীয় পুরস্কারজয়ী চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করে দুই বাংলায় তুমুল আলোচনার জন্ম দেন আলোচিত অভিনেত্রী মিথিলা। ডিসেম্বরের গোড়াতেই বিয়ে করেন তারা। স্বামী সৃজিত মুখার্জীর সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের সম্পর্কের জানান দিতে ফের কবিতার দ্বারস্থ হয়েছেন মিথিলা।

বুধবার সকালে নিজের টুইটার হ্যান্ডেলে কবিতা লিখলেন মিথিলা। মিথিলার এই কবিতা নেটিজেনদের মনে জল্পনা-কল্পনার জন্ম দিয়েছে। কেউ কেউ সৃজিত-মিথিলার প্রেমে মাখা সংসার দেখে একেবারে আপ্লুত!  মিথিলা লিখেছেন, ‘তোমার খেয়েছো? আমার খাইসি। তোমার নেমন্তন্নে, আমি গেসি। তোমার বাড়িকে বাসা বানাইসি... তোমার ঢপে ধরা খাইসি!’ 

এর আগে ২২ জানুয়ারি সৃজিতকে এক কবিতায় প্যাঁচা বলে সম্বোধন করেন মিথিলা! এদিকে, আসছে ২৯  ফেব্রুয়ারি সন্ধ্যায় সৃজিতের রাজকুটিরে এই দম্পতির রিসেপশনের আয়োজন করা হয়েছে। নিমন্ত্রণপত্রও ছাপা হয়ে গেছে। নিমন্ত্রণপত্রের প্রতিটি বাক্যে রয়েছে সৃজনী স্পর্শ। যেমন- ‘আমাকে আমার মতো থাকতে দাও’ বলার দিন এবার  শেষ। নৌকার পালে চোখ রেখে দিন কাটানোর আশায় বিয়েটা করেই নিলাম। আমাদের খুনসুটি আর ঝগড়াঝাঁটির জীবন আড্ডা দিয়ে জমজমাট করে তুলতে আসবেন কিন্তু।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য