২৫ ফেব্রুয়ারি, ২০২০ ০৫:০৮

এবার চমক দেখালেন কঙ্গনা !

অনলাইন ডেস্ক

এবার চমক দেখালেন কঙ্গনা !

জয়ললিতা রূপে কঙ্গনা

বলিউডের অন্যতম ব্যতিক্রমী অভিনেত্রী কঙ্গনা রানাউত। ছবির ক্ষেত্রেও যেমন ব্যতিক্রমী চরিত্রে অভিনয় করতে ভালোবাসেন তিনি, তেমনই নিজের জীবনেও সেভাবেই থাকেন। আর তাই প্রায়ই খবরের শিরোনামেও উঠে আসেন তিনি। এবার কঙ্গনা রানাউত কিংবদন্তি তামিল অভিনেত্রী ও রাজনীতিক জয়ললিতার বায়োপিকে অভিনয় করছেন।

খুব বাজেভাবে সমালোচিত হয়েছিল কঙ্গনাকে ‘থালাইভি’ নামের সিনেমায় ফার্স্টলুক। তবে এবার নতুন পোস্টার সত্যিই চমকে দিয়েছে সিনেপ্রেমীদের। টিম ‘থালাইভি’ প্রকাশ করলো আরও একটি পোস্টার। পোস্টারে দেখা যায়, সাদা শাড়ি আর লাল টিপে কঙ্গনা রনৌত যেন সত্যিই প্রাণোচ্ছ্বল যুবতী জয়ললিতা।
এদিকে, ‘থালাইভি’র এই নতুন পোস্টার সাড়া ফেলেছে নেটদুনিয়ায়। ‘থালাইভি’র ফার্স্ট লুক প্রকাশ্যে আসার পরই নেটিজেনদের আক্রমণের শিকার হয়েছিল সিনেমাটির নির্মাতারা। প্রকাশের ঘণ্টা খানেকের মধ্যেই এ নিয়ে রীতিমতো শোরগোল পড়ে যায়। কঙ্গনা নাকি মুখে ১ কেজি মেক-আপ লাগিয়ে জয়ললিতা সেজেছেন, এমন মন্তব্যও করে বসেন অনেকে। তামিলনাড়ুর প্রয়াত মুখ্যমন্ত্রীর লুককে পর্দায় ধরতে গিয়ে যেভাবে মেক-আপ করেছিলেন কঙ্গনা, তা অনেকের কাছেই ছিল অসহনীয়। তবে নতুন পোস্টারটি মুক্তি পাওয়ার পর যেন সমালোচকদের মুখে কুলুপ।

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর