৩ জুলাই, ২০২০ ০৩:২৯

সুশান্তকে নিয়ে নতুন উপলব্ধি সাইফ আলি খানের

অনলাইন ডেস্ক

সুশান্তকে নিয়ে নতুন উপলব্ধি সাইফ আলি খানের

ফাইল ছবি

ছেলেটার ভবিষ্যৎ উজ্জ্বল ছিল। আমার থেকে অনেক বেশি বুদ্ধিমানও ছিল সে। প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বিষয়ে এমনই মন্তব্য করলেন সাইফ আলি খানের। 

'দিল বেচারা' সুশান্তের শেষ ছবি। এই ছবিতে ক্যামিও চরিত্রে অভিয়নয় করেছেন সাইফ আলি খান। সুশান্তের আত্মহত্যার ঘটনাটি মেনে নিতে পারেননি তিনিও। 

সাইফ বলেন, সুশান্ত খুব নম্র ব্যবহার করত আমার সঙ্গে। জ্যোতির্বিদ্যা ও পদার্থবিজ্ঞান কথা বলতে চাইত। খুব সুন্দর দেখতে ছিল সে। ছবিতে আমার অতিথি উপস্থিতির অত্যন্ত প্রশংসা করেছিল। আমার এখন মনে হচ্ছে, সুশান্ত আমার থেকে অনেক বেশি বুদ্ধিমান ছিল। ভবিষ্যতে অনেক দূর যাওয়ার সম্ভাবনা ছিল।

আগামী ২৪ জুলাই হটস্টার-ডিজনিতে ‌‘‌দিল বেচারা’ ছবিটি মুক্তি পাবে। কাস্টিং পরিচালক মুকেশ ছাবরার প্রথম ছবি এটি। তিনি বলেন, ‌ভাবতে পারছি না এরকম দিন আসবে. যখন এই ছবির মুক্তির দিন ঘোষণা করছি কিন্তু সুশান্ত আর নেই।

লেখক জন গ্রিনের ‘‌দ্য ফল্ট ইন আওয়ার স্টারস’‌‌র ওপর তৈরি হয়েছে এই ছবিটি। হলিউডেও একটি ছবি সম্প্রতিই মুক্তি পেয়েছে বইটির ওপরে এবং বইটির নামেই। নায়িকার চরিত্রে অভিনয় করেছেন নবাগত অভিনেতা সঞ্জনা সাংঘী। ছবিতে সুর দিয়েছেন কিংবদন্তী এ আর রহমান।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর